scorecardresearch

বড় খবর

সন্তানের সঙ্গে খুনসুটি শিম্পাঞ্জির, মজার ভিডিওতে মজে নেটিজেনরা

এমন মজার ভিডিও শেয়ার করেছেন বন আধিকারিক সুশান্ত নন্দা।

প্রতীকি ছবি

আপনি কি ওয়াইল্ড লাইফ ভিডিও দারুণ উপভোগ করেন? তবে এই ভিডিওটি কোনও ভাবেই মিস করবেন না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক মজার ভিডিও যেখানে দেখা যাছে পুরো পরিবার নিয়ে হাজির এক শিম্পাঞ্জি । তার সঙ্গে থাকা বাচ্চাদের সঙ্গে খুনসুটিতে মত্ত শিম্পাঞ্জি । এমন মজার ভিডিও শেয়ার করেছেন বন আধিকারিক সুশান্ত নন্দা। তিনি এই মজার ভিডিও টুইটারে আপলোড করেন এরপরই তা দ্রুত ভাইরাল হয়েছে।

মজার এই ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে একটি শিপাঞ্জির কোলে বসে রয়েছে ছোট্ট একটি শিম্পাঞ্জি । আর তার মা তাকে মনের সুখে আদর করে চলেছে। আদর বেশ জমিয়ে উপভোগ করছে খুদে শিম্পাঞ্জিটি। শিম্পাঞ্জি এমনিতেই মানুষের মতোই অনেক রকম হাবভাব করে থাকে। এই ভিডিওতে মা শিম্পাঞ্জি যেভাবে আদর করছে তার সন্তানকে তা দেখে অভিভূত হয়ে গেছেন নেটিজেনরা। একেবারেই মানুষের মতোই মা যেভাবে তার সন্তানকে আগলে রেখে আদর করে ঠিক এরমভাবেই আদর করতে দেখা গেছে শিম্পাঞ্জিটিকে।

এমন মজার ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি। খুব অল্প সময়ের মধ্যেই প্রায় ৫০ হাজারের কাছাকাছি ভিউ হয়েছে। অজস্র লাইক প্রচুর কমেন্ট পড়েছে এই মজার ভিডিওতে। এই ভিডিও শেয়ার করে বন আধিকারিক সুশান্ত নন্দা ক্যাপশনে লিখেছেন, “একটি পরিবার একসঙ্গে থাকা এবং খুনসুটি করা”।

অনেকেই নানান মজার মন্তব্য করেছেন এই ভিডিওতে। একজন ইউজার লিখেছেন, “দুর্লভ দৃশ্য”। অপর একজন ইউজার লিখেছেন, ‘বিরল এবং সুন্দরতম ভিডিও’। এমন মজার ভিডিও দেখে আপনার কেমন লাগল জানাতে ভুলবেন না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral this viral video of chimpanzees playing with their baby is cutest thing on the internet