বড় খবর

পর্যটকের গাড়িতে হামলা বাঘের, হাড় হিম করা ভিডিও শেয়ার করলেন আনন্দ মাহিন্দ্রা

ভিডিও দেখে অনেকেই শিউরে উঠেছেন।

জঙ্গল সাফারিতে গিয়ে বাঘের মুখে পর্যটক ভর্তি গাড়ি

জঙ্গল সাফারিতে গিয়ে বাঘের মুখে পড়ল একদল পর্যটক। আর সেই ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। বিজনেস টাইকুন, আনন্দ মাহিন্দ্রা এই ভিডিওটি তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন। এই ভিডিও শেয়ার হতেই, তা দাবানলের মত ছড়িয়ে পড়ে। ভিডিও দেখে অনেকেই শিউরে উঠেছেন।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে জঙ্গল সাফারিতে গিয়ে কোন কারণে গাড়ির স্টার্ট বন্ধ হয়ে যায়, এবং ঝোপের পাশেই অপেক্ষা করছিল দুটি বাঘ। তাদের মধ্যে একটি গাড়ির কাছে কাছে এসে, দাঁতে করে গাড়ির পিছনের বাম্পারটিকে টেনে ধরে, এবং মুখে করে যাত্রী সমেত গাড়িটিকে টেনে পিছনে নিয়ে যায়। অন্য একটি গাড়ি থেকে গোটা ঘটনার ভিডিও করা হয়। দেখা যায়, বাঘটি বারবার মুখে করে গাড়ির বাম্পারে আঘাত আনার চেষ্টা করে। এতে কিছুটা আতঙ্কিত হয়ে পড়েন পর্যটকরা। তবে মাহিন্দ্রার এই পোস্ট থেকেই জানা যায় এটি একটি জাইলো গাড়ি ছিল।

ভিডিওতে, একটি বাঘকে একটি Mahindra Xylo SUV-এর পিছনের বাম্পার চিবিয়ে খেতে দেখা যায়। বন্য বিড়াল এমনকি তার চোয়াল দিয়ে গাড়িটিকে (পর্যটক ভর্তি) পিছনের দিকে টেনে নিয়ে যেতে দেখা যায়। একজন পর্যটককে বলতে শোনা যায়, “ভগবান বাঘটি গাড়িটি মুখে করে পিছনে টানছে”।

এদিকে এই ভিডিও ভাইরাল হতেই, বাঘের মুখে পড়া পর্যটিকদের ভিডিও দেখে শিউরে উঠেছেন অনেকে। অনেকে এত কাছ থেকে এভাবে বাঘের এই ঘটনা রেকর্ড করা নিয়ে মন্তব্য করেছেন। তারা বলেছেন, এত কাছ থেকে এভাবে ভিডিও করা ঝুকিপূর্ণ। আনন্দ মাহিন্দ্রা এই পোস্টে বাঘের মুখে পড়া Mahindra Xylo SUV-গাড়ি গুলিকে অসাধারণ বলেও মন্তব্য করেছেন। এদিকে তার এই মন্তব্যকে ঘিরে নেটদুনিয়া দুভাবে ভাগ হয়ে যায়, কেউ কেউ এই ভিডিওটিকে জাইলো গাড়ির সস্তার পাবলিসিটি বলেও দাবী করেছেন।  

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral tiger pull chews suv bumper pull it backward in this incredible video shared by ananda mahindra

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com