বড় খবর

কুকুরছানা পেয়ে বেজায় আপ্লুত, আবেগে কেঁদে ভাসাল একরত্তি

শিশুটির চোখের জলে ভেসে গিয়েছে ইন্টারনেট।

প্রতীকী ছবি

নেটদুনিয়ায় ভাইরাল ভিডিওগুলি কখনও আমাদের আনন্দ দেয়, কখনও এই ভিডিওগুলি আমাদের চোখে জল নিয়ে আসে। আপনি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওগুলির মধ্যে এখন যে ভিডিওটি দেখতে চলেছেন সেটি সবচেয়ে সুন্দর একটি ভিডিও। শিশুদের সঙ্গে কুকুরছানার সখ্যতার কথা সকলেরই জানা। সম্প্রতি যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলেছে, সেখানে দেখা যাচ্ছে মা, বাবার কাছে উপহারস্বরুপ একটি কুকুরছানা পেয়ে বেজায় খুশি এক ছোট্ট ছেলে। সে এতই খুশি যে সে তার চোখের জল ধরে রাখতে পারেনি। কুকুরছানা উপহার পেয়েই সেটিকে কোলের উপর বসিয়ে বুকে আগলে নিয়ে হাউহাউ করে কেঁদে ফেলে শিশুটি। আর সেই হৃদয়গ্রাহী ভিডিওই এবার ভাইরাল নেটদুনিয়ায়।

ড্যানি ডেরানি নামে একটি টুইটার অ্যাকাউন্ট থেকে এমন ভিডিও শেয়ার করা হয়েছে। শেয়ার হতেই তা দ্রুত ভাইরাল হয়। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি গাড়িতে বসে রয়েছে ছোট্ট ছেলেটি। হঠাৎ করেই তার মা, বাবা একটি কুকুরছানা নিয়ে এসে তাকে সেটি উপহারস্বরূপ দেন। কুকুরছানা পেয়ে বেজায় আপ্লুত ছোট্ট ছেলেটি। কুকুরছানাটিকে বুকে আগলে রেখে খুশিতে হাউহাউ করে কেঁদে ফেলে সে। শিশুটির চোখে জলে ভেসে গিয়েছে ইন্টারনেট। এমন ভিডিও দেখে নিজেদের চোখের জল ধরে রাখতে পারেননি অনেকেই। কাঁদতে কাঁদতেই শিশুর প্রশ্ন ‘আমি কি এই কুকুরছানাটিকে নিজের কাছে রাখতে পারি’?

এমন হৃদয়গ্রাহী ভিডিও ভাইরাল হতেই তা ঝড়ের বেগে দ্রুত ছড়িয়ে পড়েছে। ভাইরাল হতেই তাতে প্রায় ২৫ হাজারের কাছাকাছি ভিউ হয়েছে। অজস্র লাইক পড়েছে এই ভিডিওতে। সকলেই ছোট্ট ছেলেটির কুকুরের প্রতি অগাধ ভালবাসার তারিফ করেছেন। একজন টুইট ব্যবহারকারী তাঁর কমেন্টে লিখেছেন, ‘বন্ধুত্বের শুভ সূচনা’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral toddler brekas into tears after parents surprose him with a puppy goes viral

Next Story
নেইল আর্টে আলট্রাসাউন্ড ছবি, নতুন ট্রেন্ড তৈরী করলেন অন্তঃসত্ত্বা মাbaby-scan-nail-art-sarah-clarke-fb
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com