বড় খবর

এয়ারপোর্টের রক্ষীদের মিষ্টি আবদার একরত্তির, ভিডিও দেখে মন গলল নেটিজেনদের

ভাইরাল হওয়া ক্লিপটিতে দেখা যায় যে ছোট্ট এক শিশু নিরাপত্তা কর্মীদের কাছে অনুমতি চাইতে যাচ্ছে।

‘একবার পিসিকে জড়িয়ে ধরতে দিন’ বিমান বন্দরে কাতর আবেদন ছোট্ট মেয়ের

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে নানান মজার ভিডিও আমাদের সামনে হাজির হয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ছোট্ট মেয়ের মিষ্টি ভিডিও। যা দেখে আবেগে ভেসেছেন নেটিজেনরা। কাতারের হামাদ আন্তর্জাতিক বিমানবন্দরের নিরাপত্তা রক্ষীদের কাছে যাওয়া একটি ছোট্ট মেয়ের দারুণ সুন্দর ভিডিও তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায়। ভাইরাল হওয়া ক্লিপটিতে দেখা যায় যে ছোট্ট এক শিশু নিরাপত্তা কর্মীদের কাছে অনুমতি চাইতে যাচ্ছে। কীসের অনুমতি জানলে আপনিও অবাক হবেন।

মেয়েটি বিমান ছাড়ার আগে একবারের জন্য তার পিসিকে জড়িয়ে ধরতে চায়। এই আবেগঘন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই মুহূর্তেই তাতে অজস্র ভিউ হয়েছে। কাপ্তান হিন্দুস্তানের তরফে এই ভিডিও  টুইটারে শেয়ার করা হয়েছে। ভিডিও রেকর্ডিংয়ে দেখা যাচ্ছে মেয়েটি ওই নিরাপত্তারক্ষীর কাছে যাচ্ছে। সে অনুমতি চায় এবং তার ফ্লাইট ছাড়ার আগে তার পিসিকে জড়িয়ে ধরতে এগিয়ে যায়। ভাইরাল হওয়া এই ভিডিও’র ক্যাপশনে লেখা, “ছোট্ট মেয়েটি বিমানবন্দরে তার পিসিকে বিদায় জানানোর জন্য নিরাপত্তারক্ষীদের কাছে অনুমতি চেয়েছে।”

এই ভিডিও ভাইরাল হতেই তিন লক্ষেরও বেশি লাইক পেয়েছে। ৩৬,০০০ এর বেশি ভিউ হয়েছে। অনেকেই বাচ্চা মেয়েটির এমন মিষ্টি ভিডিও দেখে আবেগঘন হয়ে পড়েছেন। ভাইরাল হওয়া এই ভিডিও আদপেই এতটা সুন্দর যে কেউই বাচ্চাটিকে ভালবেসে ফেলবে।

তার ডাকের নমুনা বা সেই মুহূর্তকালীন পরিবেশ, সব মিলিয়ে অত্যন্ত মনোমুগ্ধকর এই ভিডিওটি। বাচ্চাটি খুবই নমনীয় এক ডাক দিয়ে তার পিসিকে জড়িয়ে ধরতে চেয়েছিল। এছাড়াও, নিরাপত্তারক্ষীদের কাছে বাচ্চাটির অনুরোধ এতই হৃদয়গ্রাহ্য হয়ে ওঠে যে তারাও বাচ্চাটির নমনীয়তার কাছে নিজেদের দৃঢ় মনোভাবকে শিথিল করতে বাধ্য হয়েছিল। বাচ্চার ডাকে তাঁরাও কিছুক্ষণ নিজেদের দায়িত্ব থেকে সরে এসে মানবিক হয়ে উঠেছিল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral toddler melts hearts after asking permission to say goodbye to aunt at airport

Next Story
গৃহস্থের বাথরুমে ঢুকে পড়ল চিতাবাঘ, দেখুন ভিডিওতেleopard in bathroom
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com