বড় খবর

হাসপাতালের বেডে শুয়েও একরত্তির গান মুগ্ধ করল নেটিজেনদের

কঠিন সময়ে দাঁড়িয়ে জীবনকে উপভোগ করার এক দৃষ্টান্তমুলক ভিডিও।

হাসপাতালের বেডে শুয়েও একরত্তির গান মুগ্ধ করল নেটিজেনদের

হাসপাতালে ভর্তি হলে সকলের মনেই থাকে এক চাপা আতঙ্ক। কিন্তু আপনি কি কখনও হাসপাতালে ভর্তির পর কাউকে গান গাইতে দেখেছেন কখনও? এমনই এক আজব ঘটনার ভিডিও ভাইরাল হতেই তোলপাড় সৃষ্টি হল নেটদুনিয়ায়। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, মিগুয়েলকে তার প্রিয় গান খুব মন দিয়ে আর অতুলনীয় উৎসাহের সঙ্গে সেই গান গাইছে। শিশুটি টেলিভিশনে গানটি শুনেছে এবং মাইক্রোফোনের মতো তার হাতে একটি চামচ নিয়ে চিৎকার করে গানটি গাইতে শুরু করে। অসুস্থ থাকা সত্ত্বেও এমন শিশুর এহেন উৎফুল্লতা দেখে অবাক হয়েছেন নেটিজেনরা। ব্রাজিল থেকে ভাইরাল হওয়া এই ক্লিপে শিশুকে মনের আনন্দে গান গাইতে দেখা যাচ্ছে। মিগুয়েলকে গ্যাস্ট্রোএন্টেরাইটিসের জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

কঠিন সময়ে দাঁড়িয়ে জীবনকে উপভোগ করার এক দৃষ্টান্তমুলক ভিডিও হিসাবে অনেকেই এই ভিডিওকে বর্ণনা করেছেন। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে এই ভিডিও। মিগুয়েল গত সপ্তাহে গ্যাস্ট্রোএন্টেরাইটিসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিল। হাসপাতালের টিভিতে তার প্রিয় গানটি শুনে সে চিৎকার করে গানটা গাইতে শুরু করে।

ট্যুইটারে ভাইরাল হয়েছে এই ভিডিও। আর ভাইরাল হতেই তাতে কয়েক হাজার ভিউ হয়েছে। সকলেই মিগুয়েলের অদম্য জীবন শক্তির প্রশংসা করেছেন। এর সঙ্গে তার দ্রুত আরোগ্য কামনা করে অজস্র কমেন্টে ভরে উঠেছে এই ভাইরাল ভিডিও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral toddler singing his heart out from hospital bed will instantly put a smile on your face

Next Story
মায়ের মৃত্যুতে সান্ত্বনা দিতে প্রেমিকের বাবাকে বিয়ে করে ‘মা’ হলেন প্রেমিকা!
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com