scorecardresearch

প্রথমবার কোকা-কোলা খাওয়ার পর ছোট্ট মেয়ের মিষ্টি প্রতিক্রিয়া ভাইরাল নেটদুনিয়ায়

টুইটারে এই ভিডিও শেয়ার হতেই তাতে প্রায় ৪ লক্ষ ১২ হাজারের কাছাকাছি ভিউ হয়েছে।

প্রথমবার কোকাকোলা খাওয়ার পর ছোট্ট মেয়ের মিষ্টি প্রতিক্রিয়া

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি ছোট্ট মেয়ে প্রথমবারের জন্য কোকাকোলা খাওয়ার পর তার মজার প্রতিক্রিয়া! যা দেখে আপ্লুত সকলেই। এই ভিডিও ভাইরাল হতেই, ছোট্ট মেয়ের মিষ্টি ভিডিওতে মজে নেটিজেনরা। তার প্রতিক্রিয়া দেখে হেসে খুন নেটিজেনরা। টুইটারে এই ভিডিও শেয়ার হতেই তাতে প্রায় ৪ লক্ষ ১২ হাজারের কাছাকাছি ভিউ হয়েছে।

ভাইরাল এই ভিডিওতে দেখা যায়, ছোট্ট মেয়েটি তার মা বাবার সঙ্গে ম্যাকডোনাল্ডের একটি রেস্তোরাঁতে গিয়েছিল ডিনার সারতে। সেখানে তাকে প্রথমবারের জন্য কোকা-কোলা খেতে দেওয়া হয়। এক চুমুক খাওয়ার পর, সম্ভবত কোকা-কোলার ঝাঁজে সে কিছুটা অস্বস্তি অনুভব করে সে। আর তা ফুটে ওঠে তার মিষ্টি মজার প্রতিক্রিয়ায়।

https://platform.twitter.com/widgets.js

ভিডিওতে দেখা যাচ্ছে প্রথমে সে খানিক অবাক হয়ে গিয়েছিল পানীয়র স্বাদে। তারপর কিছুটা সময় নিয়ে সেটি আনন্দের সঙ্গে উপভোগ করে। এরপর সে একটু মিষ্টি হাসে, আর সেই হাসিই নজর কাড়ে নেয় সকলের।

এরপর আবার চুমুক দেওয়ার জন্য তার ঠোঁট এগিয়ে নিয়ে যায় গ্লাসের দিকে। এই ভিডিও টুইটারে পোস্ট করে ক্যাপশনে লেখা হয়, “ছোট মেয়ে প্রথমবার কোক ট্রাই করে”…… তারপর! এদিকে এই ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় ৪ লক্ষে ১২ হাজারের কাছাকাছি ভিউ হয়েছে। সকলেই এমন মজার ভিডিওতে ছোট্ট মেয়ের মিষ্টি প্রতিক্রিয়ার মজেছেন। এই ভিডিও দেখে অনেকেই নানা মজার কমেন্ট করেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral toddler tastes coca cola for the first time her reaction goes viral