scorecardresearch

বড় খবর

‘সিঙ্গারা ছাড়া অন্য কিচ্ছু খাব না’, বাচ্চা মেয়ের মিষ্টি আবদারের ভিডিও ভাইরাল

খুদের এই ছোট্ট জেদ মন কাড়ল নেটিজেনদের।

‘সিঙ্গারা ছাড়া অন্য কিচ্ছু খাব না’ বাচ্চা মেয়ের মিষ্টি আবদারের ভিডিওতে মজে নেটিজেনরা

সিঙ্গারা ছাড়া অন্য কিচ্ছু খাবে না সে। মা জোর করে আপেল খাওয়ানোর চেষ্টা করলেও তাতে বিশেষ কাজ দেয়নি। তার সাফ জবাব আপেল নয়, সিঙ্গারাই চাই। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি বাচ্চা মেয়ের মিষ্টি ভিডিও। খুদের এই ছোট্ট জেদ মন কাড়ল নেটিজেনদের।

ভাইরাল এই ভিডিওতে দেখা যায়, একটি ছোট মেয়ে আপেল খেতে চায় না। তার মা তাকে রাজি করাতে থাকে আপেল খাওয়ার জন্য। তখন সে আপেলের পরিবর্তে সিঙ্গারা খেতে যায়। তার এই মিষ্টি আবদার এখন ভাইরাল নেটদুনিয়ায়।

মি অ্যান্ড মাই বাচ্চাস নামক একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই মিষ্টি ভিডিও পোষ্ট করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে একটি বাচ্চা মেয়ে আপেলের বদলে তার মায়ের কাছে সিঙ্গারা খেতে চাইছে। সেই মুহূর্তেই তার এই মিষ্টি আবদারের ভিডিও ক্যামেরা বন্দী করা হয়েছে। এরপর তা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। তার মা তাকে জানায়, সিঙ্গারা ভাল নয় তাও সে তার জেদ ছাড়ছে না। তার একটাই দাবী সে সিঙ্গারাই খাবে।

এদিকে এই ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় ২৫ হাজারের বেশি লাইক সহ, প্রায় ৩০ হাজারের কাছাকাছি ভিউ হয়েছে, সকলেই মিষ্টি মেয়ের মজার আবদারে মজেছেন। নানান মজার মন্তব্যে ভরে উঠেছে এই ভিডিও। একজন ইউজার লিখেছেন, দারুণ মিষ্টি এই ভিডিও। অন্য একজন ইউজার লিখেছেন, ‘আমিও সিঙ্গারা খেতে চাই’। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral toddler wants to eat samosa instead of apples in viral videos