গাড়ি থামিয়ে বিড়ালকে রাস্তা পার করিয়ে দিচ্ছেন ট্রাফিক পুলিশ, ভিডিও দেখে বেজায় খুশি নেটিজেনরা

ট্রাফিক পুলিশের মহানুভবতাকে স্যালুট জানিয়েছেন সকলেই

বিড়ালকে রাস্তা পার করিয়ে কোটি কোটি মানুষের মন জিতলেন এক ট্রাফিক আধিকারিক। এমন এক দারুণ ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। এই ভিডিও ভাইরাল হতেই ট্রাফিক আধিকারিককে স্যালুট জানিয়েছেন নেটিজেনরা। সাধারণত ট্রাফিক পুলিশের কাজ হল যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা, যাতে রাস্তায় কোনও জ্যাম না হয় এবং মানুষ যাতে কোনও সমস্যায় না পড়ে সেই দিকে খেয়াল রাখা। মাঝে মধ্যেই দেখা যায় অনেক মানুষকে হাত ধরে রাস্তা পার করিয়ে দিচ্ছেন ট্রাফিক পুলিশ। তবে এবার মানুষ নয়, একটি বিড়াল কে রাস্তা পার করাতে গিয়ে ভাইরাল হলেন এক ট্রাফিক পুলিশ। এমন ভিডিও দেখে অনেকেরই মন্তব্য বেঁচে থাক মানবিকতা।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে ট্রাফিক পুলিশটি কীভাবে হাতের ইশারায় গাড়ি থামিয়ে বিড়ালটিকে রাস্তা পার করার চেষ্টা করছেন। এ সময় বিড়ালটিও খুব আরামে তার পেছন পেছন হেঁটে পথ অতিক্রম করছে। এটি খুব অনন্য একটি ভিডিও। কারণ এই ধরনের ঘটনা সাধারণত দেখা যায় না রাস্তাঘাটে। এমন ভিডিও দেখে খানিক অবাক ও হয়েছেন নেটিজেনরা সেই সঙ্গে ট্রাফিক পুলিশকে বাহবাও দিয়েছেন তারা। cattt.meoww নামক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে এই ভিডিও। ভাইরাল হতেই এই ভিডিও টি ইতিমধ্যেই প্রায় ১ লক্ষের বেশি ভিউ হয়েছে। প্রায় ১৫ হাজারের কাছাকাছি লাইক পড়েছে এই ভিডিওতে। অজস্র কমেন্টে সকলেই ট্রাফিক পুলিশের এমন আচরণের প্রশংসায় পঞ্চমুখ। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral traffic policeman stopped the vechhile and started getting the cat to cross the path goes viral

Next Story
ইউটিউবারের আজব কীর্তি, বিস্ময় চোখে উপভোগ করলেন নেটিজেনরা
Show comments