বড় খবর

বহুতলে আগুন, পাইপ বেয়ে নীচে নেমে প্রাণরক্ষা দুই কিশোরীর, ভিডিও ভাইরাল!

দুজনের মধ্যে একজন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

বহুতলে দাউ দাউ জ্বলছে আগুন, পাইপ বেয়ে নীচে নেমে আসছে দুই কিশোরী, হাড়হিম করা ঘটনার ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়!

সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের হাড়হিম করা ভিডিও ভাইরাল হয়ে থাকে, তবে এখন যে ভিডিও ভাইরাল হয়েছে, তা দেখে আপনার শিরদাঁড়া দিয়ে রক্তের ঠাণ্ডা স্রোত বইতে শুরু করবে। একটি বহুতলে দাউদাউ করে জ্বলছে আগুন, কালো ধোঁয়ায় ঢেকে গিয়েছে চারিদিক, তার মাঝেই জানলা দিয়ে ঝুলে পাশের পাইপ ধরে কোন মতে নীচে এল, দুটি কিশোরী, একজনের বয়স ১৮ অন্যজন ১৩। এমনই হাড়হিম করা ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

নিউইয়র্কে একটি বহুতলে হটাত করেই আগুন ধরে যায়। সেই সময় ঘরে ছিল দুটি মেয়ে। সম্ভবত তারা বোন। একজনের বয়স ১৮ অন্যজনের বয়স ১৩। কালো ধোঁয়ায় ঢেকে যায় চারিদিক। সেই সময় মাথা ঠাণ্ডা রেখে প্রাণ বাঁচাতে জানলা থেকে ঝুলে পড়ে একজন। কিছুদূরেই ছিল একটি পাইপ। কোন মতে ঝুলতে থাকা অবস্থায়, সেই পাইপের কাছে পৌঁছায় মেয়েটি। তার দেখাদেখি, ঘর থেকে বেরিয়ে আসে অন্য একজন। সেই সময় গোটা ঘর কালো ধোঁয়ায় ঢেকে গেছে। একই কায়দায়, জানলা দিয়ে ঝুলে সেও পাইপের কাছে পৌঁছে সেটি ধরে কোনমতে নীচে নেমে আসে।

গুডনিউজের এক সংবাদদাতার শেয়ার করা এই ভিডিওতে পাঁচ তলা থেকে ঝুলতে দেখা গেছে তাদের। নিউইয়র্ক সিটি পুলিশের বয়ান অনুসারে, দুজনের মধ্যে একজন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। নিউ ইয়র্ক সিটি ফায়ার ডিপার্টমেন্টের বয়ান অনুসারে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকাল সাতটা নাগাদ হটাতই আগুন লেগে যায়, ইস্ট ভিলেজের একটি বহুতলে। জানা গেছে, আগুন লাগার কারণ একটি ইলেকট্রিক স্কুটার। সেটির ব্যাটারি থেকেই আগুন লাগে বলে দমকলের প্রাথমিক অনুমান।

টুইটারে এই ভিডিও শেয়ার হতেই তা ঝড়ের বেগে ছড়িয়ে পড়ে। বহুতলে আগুন লাগার ঘটনায় একটুও বিচলিত না হয়ে দুই কিশোরী যেভাবে ঠাণ্ডা মাথায়, সাক্ষাৎ মৃত্যুকে পরাস্ত করে নিচে নেমে আসে, তার জন্য তাদের উপস্থিত বুদ্ধির তারিফ করেছেন নেটিজেনরা। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral two teen slide down pipe in narrow escape from fire video goes viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com