scorecardresearch

বড় খবর

KFC’র হট উইংসে মুরগির মাথা! ভয়ঙ্কর দৃশ্য দেখে গ্রাহক যা করলেন…

স্পষ্ট দেখা যাচ্ছে ঠোঁট-চোখ, ছবি ভাইরাল হতেই হইচই নেটপাড়ায়।

KFC’র হট উইংসে মুরগির মাথা

কেএফসির হট উইংসে মুরগির মাথা! স্পষ্ট দেখা যাচ্ছে ঠোঁট-চোখ, ছবি ভাইরাল হতেই হইচই নেটপাড়ায়। এমন ঘটনা অনভিপ্রেত বলে মনে করছেন সকলেই। ব্রিটেনের এমন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। জানা গিয়েছে, ব্রিটেনে এক বাসিন্দা, জনপ্রিয় ফুড চ্যানেল কেএফসি থেকে অর্ডার করেন হট উইংস। বাড়িতে ডেলিভারির পর তা খুলে খেতে গিয়েই চক্ষু চড়কগাছ ওই মহিলার।

তিনি দেখেন কেএফসির হট উইংসে স্পষ্ট দেখা যাচ্ছে ঠোঁট-চোখ, মুরগির মাথা। দ্য সান- এর রিপোর্ট অনুসারে ইংল্যান্ডের টুইকেনহ্যামের কেএফসি ফেলথহ্যাম থেকে এই হট উইংস বক্স অর্ডার করেছিলেন ওই মহিলা। তিনি জানিয়েছেন যে, হট উইংসের বাক্সে মুরগির মাথা পেয়েছেন তিনি। চোখ এবং ঠোঁট সমেত মুরগির মাথা পেয়েছিলেন ওই গ্রাহক। ইনস্টাগ্রামে ‘টেক অ্যাওয়ে ট্রমা’নামের একটি পেজের তরফে এই ঘটনা শেয়ার করা হয়েছে। তবে অবাক করা বিষয় এই যে, এত কিছুর পরও কেএফসি কে টু’স্টার রেটিং দিয়েছেন ওই মহিলা।

তিনি অবশ্য রেটিং দেওয়ার সঙ্গে সঙ্গে এও জানিয়েছেন, মুরগির মাথা দেখে ওই খাবার তার গলা দিয়ে নামেনি। এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর নেটিজ়েনদের বেশিরভাগই ক্ষোভ প্রকাশ করেছেন। শুধু তাই নয়, অনেকে আবার মজাও করেছেন নানা রকম। কেউ বা বলেছেন, এরা একটা স্টার পাওয়ারও যোগ্য নয়। এই মহিলা তো তাও এত কিছুর পরে ২টো স্টার দিয়েছেন। এর আগেও সংস্থার খাবার নিয়ে একাধিক অভিযোগ সামনে এসেছে। তবে এই অভিযোগ সামনে আসতেই নড়েচড়ে বসেছে কেএফসি কর্তৃপক্ষ।

সংস্থার তরফ থেকে ঘটনার তদন্তের আশ্বাস মিলেছে। তবে এই ঘটনা নেটদুনিয়ায় ভাইরাল হতেই মিমের বন্য সোশ্যাল মিডিয়া জুড়ে, অনেকে তাদের মন্তব্যে লিখেছেন, ‘কেএফসি, আসল চিকেন সরবরাহ করে তার প্রমাণ দিতেই মুরগির মাথাটি পাঠানো হয়েছিল’। অনেকে লিখেছেন, ওই মহিলা ভাগ্যবান তিনি একেবারে আসল মুরগির মাংস পেয়েছেন’। তবে এত কাণ্ডের পর টু’স্টার রেটিং পেয়ে অবাক কেএফসি কর্তৃপক্ষ। তাদের ইউকে অ্যাকাউন্ট থেকে সেই বিষয়ে টুইটও করা হয়েছে। দেখে নিন সেই অবাক করা টুইট। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral uk woman finds whole chicken head in her hot wings meal goes viral