বড় খবর

দাউ দাউ করে জ্বলছে বিয়ের প্যান্ডেল, তার মাঝেই চলছে কবজি ডুবিয়ে খানা পিনা

অতিথিদের কান্ডজ্ঞান হীনতায় অবাক হয়েছেন সকলেই।

দাউ দাউ করে জ্বলছে আগুন! তার মাঝেই বিয়ের প্যান্ডেলে চলছে কবজি ডুবিয়ে খানা পিনা

জ্বলন্ত বিয়ের মণ্ডপেও খেতে ব্যস্ত অতিথিরা। এমনই ঘটনায় শোরগোল পড়েছে নেটদুনিয়ায়। সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে এমন এক ভিডিও যা দেখে রীতিমত অবাক নেটিজেনরা। দাউদাউ করে জ্বলছে বিয়ের মন্ডপ। মন্ডপ ছেড়ে পালানোর বদলে জ্বলন্ত মণ্ডপের মধ্যেই চলছে দেদার খানা পিনা। মহারাষ্ট্রের থানেতে একটি বিয়ের অনুষ্ঠানে গিয়ে জমিয়ে ভোজ খাচ্ছিলেন আমন্ত্রিতরা। এদিকে পিছনে তখন দাউদাউ করে আগুন জ্বলছে। কিন্তু তাতে কারোরই কোনও ভ্রূক্ষেপ নেই। সম্প্রতি সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

খাবার জায়গার পেছনেই জ্বলছে আগুন। এমন নয় যে আগুনের শিখা দেখা যাচ্ছে না। তবুও খাওয়া থামাতে পাচ্ছেন না অতিথিরা। একজন অতিথি অবশ্য একবার ঘাড় তুলে আগুনের দিকে তাকালেন, খানিক ভয়ও পেলেন। কিন্তু আবার মনের সুখে পাত চাটতে শুরু করলেন। শুধু তিনিই নন, বাকি অতিথিরাও প্যান্ডেলে বসে দেদার খাওয়া দাওয়া চালিয়ে গেলেন। এমন ঘটনা ভাইরাল হতেই অতিথিদের কান্ডজ্ঞান হীনতায় অবাক হয়েছেন সকলেই। বিয়ের অনুষ্ঠান চলাকালীন একটি কারেন্টের তার আচমকা ছিঁড়ে যায়। শর্ট সার্কিট থেকেই ওই আগুন লেগেছে। স্থানীয় দমকল বিভাগের তরফে এই ভিডিও পোস্ট করা হয়েছে।

মহারাষ্ট্রের থানের ভিওয়ান্ডিতে রাত ১০ টা নাগাদ বিয়ের অনুষ্ঠান চলাকালীন একটি কারেন্টের তার আচমকা ছিঁড়ে যায়। শর্ট সার্কিট থেকেই ওই আগুন ধরে যায় মণ্ডপে। ঘটনাস্থলে আসেন দমকলের তিনটি ইঞ্জিন। বেশ কিছুক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে আগুনের কবলে পড়ে বেশ কয়েকটি বাইক পুড়ে গিয়েছে। এই ভিডিও দেখে অবাক হয়েছেন নেটিজেনরা। অনেকেই তার কমেন্টে লিখেছেন, ‘আগে জীবন পরে খাওয়া’। আবার কেউ লিখেছেন, ‘জীবন যায় যাক, কিন্তু খাবার ছাড়া যাবে না’। অন্য এক নেট-নাগরিক লিখেছেন, ‘যেখানে খাবার সেখানেই ভারতীয়রা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral unfazed by a massive fire guests enjoy weeding feast goes viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com