বড় খবর

হবু বরকে স্কুটিতে চাপিয়ে গ্র্যান্ড এন্ট্রি কনের, ভাইরাল বিয়ের আসরের ভিডিও

এমন ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনদের।

হবু বরকে নিয়ে স্কুটিতে চাপিয়ে বরের গ্র্যান্ড এন্ট্রি

বিয়ের দিনের অনুষ্ঠানগুলি সবার জীবনের জন্যই গুরুত্বপূর্ণ হয়। সবাই চায় এই দিনগুলিকে স্মরণীয় করে রাখতে। আর এখন বিয়ের মরসুম চলছে। এরই মাঝে কনের বিয়ের অনুষ্ঠানে প্রবেশ নজর কেড়েছে নেটিজেনদের। উত্তরপ্রদেশের ফিরোজাবাদে বলিউড স্টাইলে কনের প্রবেশ এখন ভাইরাল নেটদুনিয়ায়। এখন সোশ্যাল মিডিয়ার যুগে সকলেই এমন কিছু করতে চান যা তার জনপ্রিয়তাকে এক মুহূর্তেই খ্যাতির চুড়ায় পৌঁছে দিতে পারে।

সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে বিয়ে নিয়ে এক মজার ছবি। যেখানে দেখা যাচ্ছে বিয়ের সাজে নব বধূ, চোখে রোদ চশমা পড়ে স্কুটি নিয়ে নতুন বরকে নিয়ে বিয়ের আসরে গ্র্যান্ড এন্ট্রি নিচ্ছেন। এমন ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনদের। উত্তরপ্রদেশের ফিরোজাবাদে রাম বাহাদুরের ছেলে রাহুল দিল্লির শাহদারার বাসিন্দা অভিলাশা রামের মেয়ে কাজলকে বিয়ে করেন। সোমবার ফিরোজাবাদের রামপুর গ্রামে একটি বিয়ে অনুষ্ঠিত হয়।

অনন্য দিকটি হল রাহুল বরযাত্রী নিয়ে আসেননি তবে কাজল তাঁর শোভাযাত্রাকে তাঁর শ্বশুরবাড়ির বাসভবনে নিয়ে যান, যেখানে বরের পক্ষ সমস্ত কাজ ঐতিহ্যের সঙ্গে সম্পাদন করা হয়।  রাহুল এবং কাজল প্রথম থেকেই দুজন দুজনের পরিচিত ছিলেন। রবিবার সন্ধ্যায় কাজল ও তাঁর পরিবার ও তাঁদের আত্মীয় স্বজন ও প্রতিবেশীদের নিয়ে ফিরোজাবাদের রামপুর গ্রামে যান। কাজল তাঁর বরের সঙ্গে একটি স্কুটিতে জয়মালার অনুষ্ঠানে প্রবেশ করেন। কনের পোশাক এবং গ্রামে তাঁর প্রবেশ দর্শকদের বেশ আনন্দ প্রদান করেছে।

এই বিষয়ে নববধূ জানিয়েছেন যে মেয়েরা ছেলেদের চেয়ে কম নয়, এবং তিনি তাঁর বিবাহকে অন্যদের থেকে আলাদা করার জন্য বিশেষত এই বিশেষ দিনই স্মরণীয় করে রাখার জন্য এটি করেছিলেন। তিনি নিজেই তাঁর বরকে মঞ্চে নিয়ে যান। কাজল জানিয়েছেন যে আজকের বিশ্বে মেয়েরা ছেলেদের মতোই গুরুত্বপূর্ণ। গ্রামবাসীদের অনেকেই এমন বিয়ে দেখে গ্রামের মেয়ের ভূয়সী প্রশংসা করেছেন, তাঁদের কথায়, আজকের মেয়েরা সবক্ষেত্রে এগিয়ে এই বিয়ে তারই নিদর্শন।

ইন্ডিয়ানএক্সপ্রেসবাংলাএখন টেলিগ্রামে, পড়তেথাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral up bride brings her own baarat enters weeding on scooty with groom riding pillion

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com