scorecardresearch

ছেলের সঙ্গে যুগলবন্দিতে ধামাল নাচ, ফের ভাইরাল ‘ড্যান্সিং ড্যাড’ রিকি পন্ড

এই নাচের বাড়তি আকর্ষণ বাবার সঙ্গে সাহসী পদক্ষেপে নেচে দর্শক মন জিতে নিয়েছেন তাঁর ছেলে ড্যালিন।

ছেলের সঙ্গে ধামাল নাচে ফের ভাইরাল ড্যান্সিং ড্যাড

আপনি যদি রোজকার ইন্টারনেট ব্যবহারকারী হন, তবে আপনি ড্যান্সিং ড্যাড রিকি পন্ডের কথা শুনে থাকবেন। মার্কিন এই নাগরিক একাধিক ভারতীয় ভাষার গানে নেচে আলোড়ন ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। ইন্সটাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা কয়েক লক্ষ, তার নাচে মজে নেটিজেনরা। সকলেই তার নতুন নতুন নাচ দেখার জন্য মুখিয়ে থাকেন।

এবার তার নাচের সাম্প্রতিকতম সংযোজনের তালিকায় বাদশার সদ্য প্রকাশিত গান ‘জুগনু’… এই গানের সঙ্গে এর্নাজেটিক পারফরমেন্স মুগ্ধ করেছে নেটি-জেনদের। এই নাচের বাড়তি আকর্ষণ বাবার সঙ্গে সাহসী পদক্ষেপে নেচে দর্শক মন জিতে নিয়েছেন তার ছেলে ড্যালিন। এই ভিডিও শেয়ার করার সময় তিনি তা ট্যাগ করেন জনপ্রিয় গায়ক ‘বাদশাকেও’।

ভিডিওতে দেখা যাচ্ছে সুপারহিট গান ‘জুগনু’র সঙ্গে তালে তাল রেখে নাচ শুরু করলেন রিকি পন্ড, সঙ্গে পিছনে বাবার সঙ্গে পা মেলাচ্ছেন ছেলে ড্যালিন। বাবা ছেলের ডুয়েট পারফরমেন্স নজর কেড়েছে নেটিজেনদের। বাবা ছেলের নাচের স্টাইল সকলকে মুগ্ধ করেছে।

এই ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় ৪ লক্ষের কাছাকছি ভিউ হয়েছে, নাচের প্রশংসায় অজস্র কমেন্ট এবং প্রচুর লাইক সংগ্রহ করেছে এই নাচের ভিডিও। রিকি পণ্ডের নাচ বরাবরই নেটিজেনদের কাছে এক বাড়তি আর্কষণ। মাত্র ৭ দিনের মধ্যেই এই নাচের ভিডিও প্রায় ৪ লক্ষ মানুষের মন জিতেছে। নতুন এই পারফরমেন্স আপনার কেমন লাগল জানাতে ভুলবেন না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral us dancing dad ricky pond dance to badshas songs jugnu with his son goes viral