scorecardresearch

বড় খবর

ওপেন হার্ট সার্জারির পর ‘হার্ট’ শব্দেই লটারি জিতে তাক লাগালেন এক মার্কিনী

এমন ঘটনা সামনে আসতেই শুরু হয় চমক।

ওপেন হার্ট সার্জারির পর ‘হার্ট’ শব্দেই লটারি জিতে তাক লাগালেন এক মার্কিনী
ওপেন হার্ট সার্জারির পর হার্ট শব্দেই লটারি জিতে তাক লাগালেন এক মার্কিনী

কথায় আছে যে একজন ভালো বন্ধু থাকাই আপনার জীবনকে সাজানোর জন্য যথেষ্ট এবং আলেকজান্ডার ম্যাকলেইশের ক্ষেত্রে ঠিক এটাই ঘটেছে, যিনি তার সেরা সঙ্গীর জন্য $1 মিলিয়নের বাম্পার পুরস্কার জিতেছেন।

আবার এই পুরস্কার তিনি জেতেন নভেম্বরে তার ওপেন হার্ট সার্জারির পর। ম্যাকলেশ যখন গত মাসে একটি ওপেন হার্ট সার্জারির পরে হাসপাতালে সুস্থ হয়ে উঠছিলেন, তখন তিনি বন্ধুর কাছ থেকে তিনটি কুপন সমেত একটি শুভেচ্ছা পত্র পান। সেই টিকিটেই জ্যাকপট পেলেন আলেকজান্ডার ম্যাকলেইশ। জিতে গেলেন $১ মিলিয়ন ডলার। যে সংস্থার পক্ষ থেকে এই লটারির আয়োজন করা হয়েছিল, তারাও আলেকজান্ডারের মর্মস্পর্শী গল্প সকলের সামনে তুলে ধরেছেন।

এই ঘটনা শুনে আবেগে ভেসে গেছেন নেটিজেনরা। বিবৃতিতে বলা হয়েছে, “তিনি টিকিটের ‘ইওর লেটার্স’ এলাকাটি স্ক্র্যাচ করতে শুরু করলে, তার সামনে প্রথমে তিনটি হরফ সামনে আসে, তারপর নীচের ঘরে যে শব্দটির জন্য তিনি এই বিশাল অঙ্কের পুরস্কার জেতেন সেটি ছিল, হার্ট (‘HEART’)। এমন ঘটনা সামনে আসতেই শুরু হয় চমক।

মজার বিষয় হল এর আগেও এক বন্ধুর কাছ থেকে একটি টিকিট পেয়ে তাতে ম্যাকলেশ পেয়েছিলেন $1,000। আর এবার অর্থের অঙ্ক ছাপিয়ে গেল সব কিছুকেই। ম্যাকলেশ তার পুরস্কারের প্রাপ্ত অর্থ নগদে নেওয়ার কথা জানিয়েছেন, সংস্থাকে। কর বাবদ টাকা কেটে তিনি হাতে পেয়েছেন, $650,000 পরিমাণ অর্থ। যদিও তিনি বিশাল অঙ্কের জন্য তার পরিকল্পনাগুলি ঠিক কী তা প্রকাশ করেননি, তবে তিনি তার সন্তানদের জন্য কিছু করতে চান এবং তিনি জানিয়েছেন, যে বন্ধুর জন্য আজ তিনি এই বিশাল পরিমাণ অর্থ পেলেন তার জন্যও তিনি কিছু করতে চান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral us man wins million dollars with the word of heart shortly after open heart surgery goes viral