scorecardresearch

বড় খবর

এক বাইকে সওয়ার সাত আরোহী, ভিডিও ভাইরাল হতেই হাসির রোল নেট দুনিয়ায়

পুলিশ ধমক দিয়ে ছাড়তেই সোজা বাইক চালিয়ে দ্রুত এলাকা ছাড়েন ওই আরোহী।

একটা বাইকে রয়েছেন বাইক সওয়ারি সঙ্গে রয়েছেন দুই মহিলা এবং তাদের সঙ্গে রয়েছে ৪ টি শিশু।

 বাইকে অনেক সময় তিনজনকে ভ্রমণ করতে দেখা যায়। অনেকেই আবার ট্রাফিক জরিমানার ভয়ে দুজনের বেশি বাইকে সফর করেন না। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক মজার ভিডিও যেখানে দেখা গিয়েছে একটা বাইকে সওয়ার সাত জন। শুনেই অবাক হলেন? অবাক তো হওয়ারই কথা! তবে এমন ঘটনা ভাইরাল হতেই অবাক সকলেই।

এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে নেটিজেনদের চক্ষু চড়কগাছ। একটা বাইকে রয়েছেন বাইক সওয়ারি সঙ্গে রয়েছেন দুই মহিলা এবং তাদের সঙ্গে রয়েছে ৪ টি শিশু। এমন ঘটনা ঘটেছে বিহারের শেওহর জেলার। ভাইরাল এই ভিডিওতে দেখা গিয়েছে একজনের মাথাতে নেই কোন হেলমেট। সামনের মোড়ে পুলিশ দেখেই থতমত খেয়ে বাইক সওয়ারি জানালেন হাসপাতালে যাওয়ার তাড়া রয়েছে তাই একসঙ্গে সবাই চেপে পড়েছি বাইকে! যা শুনে পুলিশ আধিকারিকেরও চোখ কপালে!

হাসপাতালের কথা বলছে জরিমানা কী আর করা যায়! একটু ধমক ধামক দিয়ে সেবারের মত ছেড়ে দেন ওই ব্যক্তিকে। সেই সঙ্গে তিনি ওই বাইক আরোহীকে জানান, এভাবে বাইক চালালে যে কোন সময়ে ঘটে যেতে পারে দড় দুর্ঘটনা।

এদিকে এমন ভিডিও ভাইরাল হতেই হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। অনেকেই সওয়ারির এমন কাণ্ডে অবাক হয়েছেন। সেই সঙ্গে অনেকেই কমেন্টে লিখেছেন বিনা হেলমেটে এক বাইকে সাতজন এভাবে যাওয়ায় সবচেয়ে ঝুঁকির মধ্যে রয়েছে শিশুরা। যদিও কে শোনা কার কথা! পুলিশ ধমক দিয়ে ছাড়তেই সোজা বাইক চালিয়ে দ্রুত এলাকা ছাড়েন ওই আরোহী।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral video 7 people on a bike no helmets the police replied i was going to the hospital 7 people riding on a bike viral video from bihar