‘কেজরি-ওয়াল’ ভাঙতে হাঁপিয়ে উঠেছে বিজেপি-কংগ্রেস!

দুই ভাই দুঃখ প্রকাশ করে এবং সিদ্ধান্ত নেয় দেওয়াল ভেঙে দেবে। কিন্তু হাজার চেষ্টা করলেও তা ভাঙা যায় না। কারণ সেটি বিশিষ্ট সিমেন্ট দিয়ে তৈরি দেওয়াল।

By:
Edited By: Arunima Karmakar Kolkata  Published: January 9, 2020, 7:14:21 PM

ভারতে নির্বাচনী প্রচারে সৃজনশীলতা প্রকাশের ঐতিহ্য সুমহান। দেওয়াল লিখন থেকে স্লোগান বা হাল আমলের ডিজিটাল প্রচার, নানা মাধ্যমেই প্রকাশ পেয়ে থাকে সৃজনশীলতা। সম্প্রতি তেমনই একটি প্রচার ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়, যা দেখে হেসে খুন নেট নাগরিকরা।

একটি সিমেন্ট কোম্পানির ২০১৩ সালের জনপ্রিয় বিজ্ঞাপনকে ব্যবহার করা হয়েছে দিল্লির আসন্ন বিধানসভা নির্বাচনের প্রচারে। যেখানে দেখানো হয়েছে, পরিবারিক অশান্তি এড়াতে সংসারে হাঁড়ি আলাদা করে শেষ পর্যন্ত বাড়ির উঠোনের মাঝ বরাবর দেওয়াল তৈরি তুলেছেন দুই সহদর। প্রয়াত হল যৌথ পরিবার। এরপর একদিন দুই ভাইয়ের মন গলে, তাঁরা উপলব্ধি করেন এবং সিদ্ধান্ত নেন, দেওয়াল ভেঙে দেবেন। কিন্তু হাজার চেষ্টা করলেও তা ভাঙা যায় না। কারণ সেটি বিশিষ্ট সিমেন্ট দিয়ে তৈরি দেওয়াল। আর এখানেই চমক।

আম আদমি পার্টি এই বিজ্ঞাপনকেই কাজে লাগিয়ে তাদের প্রচারাভিযানে। দলীয় বিজ্ঞাপনটিতে দুই ভাইয়ের ভূমিকায় দেখা যাচ্ছে, বিজেপি ও কংগ্রেসকে। তাদের মাঝেই দেওয়াল উঠেছে। এই দুই দলের কর্মীরাই বহু চেষ্টা করছে দেওয়াল ভাঙার। কিন্তু পাড়ছে না। কারণ সেটি ‘কেজরি ওয়াল’, সত্য ও সততা দিয়ে তৈরি ‘কেজরি ওয়াল’। তা ভাঙা সম্ভব নয়।।

দেখুন ভিডিও…

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Viral video aam aadmi party ambuja cement

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Weather Update
X