বড় খবর

১০ টাকায় ১৭ টা ফুচকা খাইয়ে কন্যা সন্তানের জন্মদিন পালন করলেন ফুচকা বিক্রেতা

জীবনে কতকিছুর জন্য লাইন দেখেছেন।।কিন্তু এই যে লাইনটি দেখছেন সেটি শুধুমাত্র ফুচকা খাওয়ার জন্য এত লাইন।

মেয়ের জন্মদিন। আনন্দে আত্মহারা বাবা। বাবার পেশা ফুচকা বিক্রি। মেয়ের জন্মদিনের আনন্দ ভাগ করে নিতে চায় সে। তাই এলাকাবাসীকে ১০ টাকায় ১৭ টা ফুচকা খাওলেন তিনি।

ফুচকা খাওয়ার লাইন দেখে অবাক এলাকাবাসী। উপচে পড়ছে ভিড়। লাইন গিয়েছে একে বেঁকে। ফুচকার স্বাদ কেমন ? সে দিকে নজর কারর নেই। এই বাজারে এত কম দামে এতগুলি ফুচকা খেয়েই খুশি আমজনতা। শুধু তাই নয়। ফুচকা খাওয়ানোর কারণ জেনেও লোকের ভিড় জমেছে দোকানে।

আরও পড়ুন:দাঁতের গোড়ায় চুল! অবাক ডাক্তারমহল

রানা প্রতাপ ধর নামের এক ফেসবুক ইউজার ভিডিওটি শেয়ার করে জানিয়েছে, ফুচকা খাওয়ার জন্য এত লাইন কোথাও দেখা যায় কি।।১০ টকায় ১৭ টা।।চলে আসুন বারাসাত পাইওনীয়ারে।।১০ টাকায় ১৭ টা দেবার কারনটা কি?

 

তিনি আরও জানিয়েছেন, জীবনে কতকিছুর জন্য লাইন দেখেছেন।।কিন্তু এই যে লাইনটি দেখছেন সেটি শুধুমাত্র ফুচকা খাওয়ার জন্য এত লাইন।।কেনই বা হবেনা আজ যে ১০ টাকায় ১৭ টা ফুচকা পাবেন।।চমকে উঠলেন নিশ্চয়ই।।এখন আগুন বাজারে ১০ টাকায় ১৭ টা ফুচকা দেওয়া অসম্ভব।।কিন্তু এই দাদাটি তাহলে দিচ্ছে কিভাবে??কারনটি হল আজ ওনার মেয়ের বয়স দুই বছর হল।।আগের বছর আমি একটি পোষ্ট করেছিলাম সেদিনও উনি ১০ টাকায় ১৬ টি ফুচকা দিয়েছিল।।মেয়ের জন্মদিন উনি এভাবেই পালন করছেন বিগত দুই বছর ধরে।।বারাসাত পাইওনীয়ার পুকুর সংলগ্ন জায়গায় উনি বসেন।।এমনি দিনে ১০ টাকায় ১০ পিস ফুচকা দিয়ে থাকেন।।পারলে এসে খেয়ে যাবেন।।আমি স্যালুট জানাই এরকম একজন মানবিকতার মানুষকে।। যেখানে এখনো মেয়ে জন্মালে অনেক মানুষের মুখ কুচকে যায়।।সেখানে দাঁড়িয়ে উনি একজন দৃষ্টান্তমূলক ব্যাক্তি।।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral video barasat fuchka daughters birthday

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com