scorecardresearch

বড় খবর

ক্লাস শেষে ছাত্রীর সঙ্গে নেচে নেটিজেনদের নজর কাড়লেন এই শিক্ষিকা

শিক্ষিকার এমন নাচে মজে ছাত্রীরা

মনু গুলাটি।

দিল্লির এক সরকারি স্কুল শিক্ষিকার এক মজার ভিডিও ইন্টারনেটে মানুষের মন জয় করেছে। একটি ভিডিও তিনি তার টুইটারে আপলোড করেছেন যেখানে দেখা গেছে স্কুলে ক্লাসের শেষে কীভাবে তিনি ছাত্রীদের সঙ্গে নাচের স্টেপে পা মিলিয়ে তাদের অনুপ্রাণিত করেছেন! ভাইরাল এই ভিডিওতে তার নাচের স্টেপে মুগ্ধ ছাত্রীরা। সকলেই হাততালি দিয়ে তাকে অভিনন্দন জানিয়েছেন। জানা গিয়েছে ওই শিক্ষিকার নাম মনু গুলাটি। এমন সুন্দর ভিডিও তিনি নিজেই আপলোড করেছেন তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে ক্লাসের শেষে ছাত্রীদের সঙ্গে নাচের তালে মেতে উঠেছেন এই শিক্ষিকা। তিনি এক ছাত্রীর অনুরোধে তার সঙ্গে নাচের তালে পা মিলিয়েছেন আর ক্লাসের বাকি সকলেই তা চুটিয়ে উপভোগ করছেন। একটি হরিয়ানভি গানের তালে নাচতে দেখা গেছে ওই শিক্ষিকা এবং ছাত্রীকে। ভিডিওতে দেখা যায়, থুমকা নাচ পরিবেশনের সময় মেয়েটি তার পাশে দাঁড়িয়ে থাকা শিক্ষিকাকে তার সঙ্গে নাচ করার অনুরোধ করেন। সেই অনুরোধে সাড়া দেন ওই শিক্ষিকা। তিনি তার দারুণ নাচের স্টাইলে ছাত্রীদের মন জয় করে নিয়েছেন। নাচ শেষে ক্লাসের সকল ছাত্রীকে তাদের প্রিয় ম্যামকে হাততালি দিয়ে অভিনন্দন জানিয়েছেন।

এই ভিডিও ভাইরাল হয়েছে নিমেষেই। ভিডিওটি ইতিমধ্যেই প্রায় ৬০ হাজার মানুষ দেখেছেন এবং সেই সঙ্গে ৩ হাজারের কাছাকাছি লাইক সংগ্রহ করেছে এই ভিডিও। সকলেই শিক্ষকের এমন বন্ধুত্বপূর্ণ আচরণের তারিফ করেছেন। টুইটারে এই ভিডিও শেয়ার করে ওই শিক্ষিকা লিখেছেন, “পড়ুয়ারা শিক্ষক হতে চায়, রোল রিভার্সাল তাদের খুবই পছন্দের”।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral video delhi school girl english teacher haryanvi song ladki ka dance