scorecardresearch

বড় খবর

VIRAL VIDEO: লেভেল ক্রসিংয়ে টেডি বিয়ার সেজে নাচ, যুবকের কাণ্ডে চোখ কপালে

‘টেডি গডফাদার’ নামে যুবকের একটি ইউটিউব চ্যানেল রয়েছে

VIRAL VIDEO: লেভেল ক্রসিংয়ে টেডি বিয়ার সেজে নাচ, যুবকের কাণ্ডে চোখ কপালে

‘টেডি বিয়ারের’ পোশাক পরে লেভেল ক্রসিংয়ে উত্তাল নাচ, যুবকের কাণ্ডে অবাক ট্রেন যাত্রীরা। খবর পেয়েই ঘটনাস্থলে ছূটে যায় রেলপুলিশ। গিয়ে যা দেখলেন তাতে তাদের চক্ষু চড়কগাছ। উত্তরপ্রদেশের গোরখপুরে রেলওয়ে ক্রসিংয়ে নাচের জন্য টেডি বিয়ার সেজে সটান হাজির এক যুবক। নাচে রীতিমত শোরগোল পড়ে গিয়েছে।

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে টেডির পোশাক পরা ওই ব্যক্তিকে রেলওয়ে প্রোটেকশন ফোর্স (RPF) গ্রেফতার করেছে। সেই ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে। আরপিএফ- জানিয়েছে, “রবিবার সন্ধ্যায় লোকটির নাচের ভিডিওটি যাত্রীরা শুট করেন। তিনি রেলওয়ে ক্রসিংয়ে নাচতে শুরু করেন, সেই সময় সেখান দিয়ে ক্রস করছিল এক্সপ্রেস এবং পণ্যবাহী ট্রেন। তার নাচ দেখতে ভিড় জমে যায়। ইতিমধ্যেই তাকে গ্রেফতার করা হয়েছে”।

উত্তর-পূর্ব রেলওয়ের (এনইআর) সিনিয়র কমান্ড্যান্ট চন্দ্র মোহন মিশ্র বলেন, “ওই ব্যক্তি শুধু রেলের নিয়ম লঙ্ঘনই করেনি, নিজের জীবনের ঝুঁকিও নিয়েছিল। গোরখপুর ক্যান্ট রেলওয়ে স্টেশন আরপিএফ পোস্টের সাব-ইন্সপেক্টর দীপক তাকে গ্রেফতার করেছে।”

জানা গিয়েছে ২২ বছর বয়সী সুনীল কুমার জন্মদিনের পার্টি, ইভেন্ট এবং অনুষ্ঠানের জন্য হলুদ টেডি বিয়ার পেশাদার মাসকট হিসাবে কাজ করেন। অভিযুক্ত, শাহপুর থানার কুন্দাঘাটের বাসিন্দা, রেলওয়ে আইন 145 এর অধীনে তার বিরুদ্ধে মামলা করা হয়েছে।

‘টেডি গডফাদার’ নামে তার একটি ইউটিউব চ্যানেল এবং ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও রয়েছে। সেখান থেকেই জানা গিয়েছে তিনি জন্মদিনের পার্টি, মেলা এবং পাবলিক পার্কগুলিতে টেডি বিয়ার সেজে মানুষজনকে আনন্দ দান করেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral video man in teddy bear outfit dances at a railway crossing arrested