scorecardresearch

বড় খবর

সন্তানকে বাঁচাতে জলে কুমিরের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই মা হরিণের, ভিডিও ভাইরাল

নিজের সন্তানকে কুমিরের হাত থেকে বাঁচাতে মা হরিণ নিজের প্রাণ বিসর্জন দিয়েছে।

নিজের সন্তানকে কুমিরের হাত থেকে বাঁচাতে মা হরিণ নিজের প্রাণ বিসর্জন দিয়েছে।

বন্যপ্রাণীর ভিডিও এমনই মানুষকে আকৃষ্ট করে। আর সে কারণেই ওই ভিডিওগুলো সোশ্যাল মিডিয়ায় এত ভাইরাল (ভাইরাল ভিডিও) হয়। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল এক হরিণের ভিডিও। যেখানে দেখা গিয়েছে নিজের সন্তানকে কুমিরের হাত থেকে বাঁচাতে মা হরিণ নিজের প্রাণ বিসর্জন দিয়েছে। এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনরা মন্তব্য করেছেন “মা তো মা’ই হন। সন্তানের জন্য নিজের জীবন বিপন্ন করতেই পিছপা হন না”!

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে জলে সাঁতার কাটছে একটি হরিণ ছানা। পিছনে একটি কুমির তাকে তাড়া করেছিল। তা ঘুণাক্ষরেও বুঝতে পারেনি হরিণ ছানাটি। এই ঘটনা দূর থেকে লক্ষ্য করে মা হরিণ।

সন্তানকে বাঁচাতে নিজেই জলে নেমে কুমিরের মুখে পড়ে। ছানা হরিণ সাঁতরে পাড়ে যেতে সক্ষম হলেও মা হরিণ কুমিরের শিকারে পরিনত হয়। কিছুক্ষণ পরে জলে ভেসে উঠতে দেখা যায় মৃত মা হরিণ কে। কুমিরের হানা থেকে প্রাণে বাঁচতে আপ্রাণ চেষ্টা করেও কোন লাভ হয়নি অবশেষে কুমিরের হানায় বেঘোরে প্রাণ হারাতে হয় মা হরিণ কে।

এই ভিডিও টুইটারে শেয়ার করেছেন আইএএস আধিকারিক সোনাল গোয়েল। ভিডিও ভাইরাল হতেই তাতে কয়েক হাজারের কাছাকাছি ভিউ হয়েছে। অনেকেই এই ভিডিওতে কমেন্ট করেছেন। সেই সঙ্গে লাইকের সংখ্যাও নেহাতই কম নয়।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral video mother deer sacrifices herself to save baby from crocodile fight attack magarmach