scorecardresearch

বড় খবর

মা হতে চলেছে ‘বাড়ির প্রিয় পোষ্য’, সাধ ভক্ষণ অনুষ্ঠান উপলক্ষে এলাহি আয়োজন পরিবারের

প্রিয় পোষ্যের বিশেষ এই দিনে অনুষ্ঠানে কোন খামতি রাখতে চায়নি পরিবারের সদস্যরা।

মা হতে চলেছে ‘বাড়ির প্রিয় পোষ্য’, সাধ ভক্ষণ অনুষ্ঠান উপলক্ষে এলাহি আয়োজন পরিবারের
প্রিয় পোষ্যের বিশেষ এই দিনে অনুষ্ঠানে কোন খামতি রাখতে চায়নি পরিবারের সদস্যরা।

 মা হতে চলেছে বাড়ির সকলের প্রিয় পোষ্যটি। তাই বাড়ির লোকেরা পোষ্যের সাধ ভক্ষণ অনুষ্ঠানের আয়োজন করলেন। তামিলনাড়ুর একটি পরিবার সম্প্রতি তাদের পোষ্যের মা হওয়া উপলক্ষে বাড়িতেই  বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেন। আর সেই অনুষ্ঠানের ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। যা দেখে আপ্লুত নেটিজেনরা।

গলায় মালা, পরনে নতুন পোশাক সেই সঙ্গে সামনে হাজির হরেক রকমের প্রিয় রান্না। বাদ যায়নি কিচ্ছু। প্রিয় পোষ্যের বিশেষ এই দিনে অনুষ্ঠানে কোন খামতি রাখতে চায়নি পরিবারের সদস্যরা। সকাল থেকেই বাড়িতে সকলের ব্যস্ততা ছিল তুঙ্গে। একে একে সকলকেই তাদের প্রিয় পোষ্যকে আশীর্বাদ করতে দেখা গিয়েছে। আর বিশেষ এই দিনটি সকলের সঙ্গে ভাগ করে নিতেই এই ভিডিও আপলোড করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

মেট্রো নামের এক নিউজ ওয়েব সাইট এই ভিডিও তাদের অফিশিয়াল পেজে আপলোড করেন আর তারপরেই এটি ভাইরাল হয়েছে। আর পাঁচটা সাধের অনুষ্ঠানের মত এই অনুষ্ঠানেও অতিথি অভ্যাগতদের আয়োজনের কোন ত্রুটি ছিল না। ছিল এলাহি খাবারের আয়োজন। আর সেই সব খাবার একেক একে চেখে দেখেছেন সকলের প্রিয় ‘ডাবু’। আর সকলে যখন তাকে একে একে আশীর্বাদ করছেন তখন একেবারে চুপটি করে বসে প্রাণ ভরে সকলের সেই আশীর্বাদ মাথা পেতে বরণ করে নিতে দেখা গিয়েছে ডাবু কে। সেই সঙ্গে বাড়ির মালকিনের হাত থেকে মিষ্টি খেতেও দেখা গিয়েছে তাকে।

এদিকে এই ভিডিও ভাইরাল হতেই তোলপাড় সোশ্যাল মিডিয়ায়। সকলেই এই ভিডিও দেখে নিজেদের মতামত জানিয়েছেন। অনেকেই লিখেছেন প্রিয় পোষ্যের জন্য এমন আয়োজন করা খুবই আনন্দের বিষয়। অনেকেই আবার এই বিষয়টির বিরোধিতা করেও কমেন্ট করেছেন। তবে যে যাই বলুন না কেন। এই মিষ্টি ভিডিও আপনার ভাল লাগতে বাধ্য।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral video mother will be a pet arranging various positions family members arranged grand baby shower ceremony for pregnant dog video goes viral