বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

আরশোলা সমেত দুধ কেন খেয়েছিল বর! আজও উত্তর খুঁজে যাচ্ছেন নেটিজেনরা, দেখুন ভিডিও

উদ্ভট এই ক্লিপ ঘিরে নানা মজার মিমস এবং রসিকতায় মজেছে নেটদুনিয়া।  

ভারতীয় টেলিভিশন সিরিয়ালগুলির এমন কিছু ক্লিপ যা পুরনো হলেও বারে বারে সোশ্যাল মিডিয়ায় ঘুরে ফিরে আসে। এবং তাই নিয়ে চলে নানা মজার মিমস, রসিকতা। সর্বশেষ যে ক্লিপটি ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে নতুন বউয়ের গা বেয়ে একটি আরশোলা উঠছে তাতে খানিক ঘাবড়ে যায় নতুন বউ। এদিকে সামনে বসে থাকা বর এই দৃশ্য দেখতে না পেরে, আরশোলাটিকে হাতে নিয়ে টিপে ধরে এবং টেবিলের পাশে থাকা দুধের গ্লাসে সেটিকে ফেলে এবং সেই আরশোলা সমেত দুধটিকে পান করে। বরের এই কাণ্ড দেখে নতুন বউ জ্ঞান হারায়।

এই ভিডিও ভাইরাল হতেই টেলিভিশন শো’র এমন উদ্ভট ক্লিপ দেখে মাথায় হাত নেটিজেনদের। বরের এই কাণ্ড যে কেবল তাঁর স্ত্রীকেই অজ্ঞান করে দেয়নি বরং নেটিজেনদেরও হতাশ করেছে। যদিও এই শো’টি অনেকদিন আগেই শেষ হয়েছে তবে এই বিশেষ ক্লিপ আজও সোশ্যাল মিডিয়ায় ঘুরছে।

‘দিল সে দি দুয়া … সৌভাগ্যবতী ভব’ শো’র এই ক্লিপে মুল চরিত্রে অভিনয় করেছেন করণবীর বোহরা এবং শ্রুতি ঝা। ২০১১-২০১৩ সাল পর্যন্ত জমজমাটি এই শো’র গল্পটি ছিল মুলত মধ্যবিত্ত পরিবার থেকে উঠে আসা এক মেয়ে জাহ্নভীর সঙ্গে বিয়ে হয় বিত্তশালী বিরাজ ডোবরিয়ালের। যিনি তাঁর স্ত্রীর প্রতি যথেচ্ছ অধিকার ফলাতে থাকেন। এদিকে মধ্যবিত্ত পরিবারের মেয়ে সব দেখে বুঝেও স্বামীর বিরুদ্ধে মুখ খোলার সাহস পায় না।  

হতে পারে এটি সেই শো’র কোন এক পটভুমিকে চিত্রিত করতে এই ক্লিপটি ব্যবহার করা হয়েছিল, কিন্তু এই ভাইরাল হওয়া ক্লিপ নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই হাসির রোল উঠতে শুরু করে। ক্লিপটি ভাইরাল হওয়ার পর নেটিজেনরা কার্যত নিজের চোখকেও বিশ্বাস করতে পারছিলেন না। অন্যরা দৃশ্যের পিছনে কিছু যৌক্তিক ব্যাখ্যা খোঁজার চেষ্টা করেছিল। তবে যাই হোক, উদ্ভট এই ক্লিপ ঘিরে নানা মজার মিমস এবং রসিকতায় মজেছে নেটদুনিয়া।  

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral video of a groom drinking milk with cockroach goes vial in internet

Next Story
স্বামীর ‘বায়নায়’ অতিষ্ঠ মহিলার চিঠি অফিসের বসকে, হাসির রোল সোশ্যাল মিডিয়ায়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com