scorecardresearch

বড় খবর

লাখ টাকার স্কুটি কিনলেন খুচরো পয়সায়, যুবকের কান্ডে ভিরমি খাচ্ছেন নেটিজেনরা

শেষ পর্যন্ত সেই জমানো পয়সা দিয়েই নিজের পছন্দের স্কুটি কিনেছেন তিনি।

লাখ টাকার স্বপ্নের বাইক খুচরো পয়সায় কিনে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেললেন আসামের এক ব্যক্তি।

লাখ টাকার স্বপ্নের বাইক খুচরো পয়সায় কিনে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেললেন আসামের এক ব্যক্তি। জানা যায়, অনেক দিন থেকে সাধের স্কুটি কিনবেন বলে তিলতিল করে অর্থ জমাচ্ছিলেন ওই ব্যক্তি। এদিন ভাইরাল হওয়া ভিডিওতে ওই ব্যক্তিকে একটি বস্তা কাঁধে নিয়ে শো’রুমে প্রবেশ করতে দেখেন শো;রুমের কর্মচারীরা। তিনি তাদের জানান, তিনি একটি স্কুটি কিনতে চান এবং সেটি তিনি খুচরো পয়সায় কিনবেন। প্রথমে কিছুটা বিরক্ত হলেও পরে তারা তার কথায় রাজী হন।

অসমের বরপেতা জেলার মুদি দোকানের এক কর্মী ওই ব্যক্তি। মাসের পর মাস খুচরো পয়সা জমিয়েছেন তিনি। এবং শেষ পর্যন্ত সেই জমানো পয়সা দিয়েই নিজের পছন্দের স্কুটার কিনেছেন তিনি। ঝোলায় করে ভর্তি খুচরো পয়সা নিয়ে স্কুটারের শোরুমে গিয়েছিলেন যুবকটি। নিজের স্বপ্নপূরণের জন্য দিনের পর দিন এভাবে পয়সা জমিয়েছেন তিনি। শেষে সেই খুচরো পয়সা দিয়েই স্কুটার কিনেছেন যুবকটি।

শেষমেশ ২২ হাজার টাকা ডাউনপেমেন্ট করেন ওই যুবক পুরোটাই তিনি করেন খুচরো পয়সায়। ইউটিউবার হীরক জে দাস ঘটনার একটি ভিডিও পোস্ট করেন। এই ভিডিও পোস্ট হতেই তা ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে এক ব্যক্তি শোরুমে প্রবেশ করলেন একটি বস্তা ভর্তি খুচরো পয়সা নিয়ে। সেটিকে টানতে টানতে শো’রুমে প্রবেশ করেন।

হাত লাগান শো’রুমের কর্মচারীরা। এরপর শুরু হয় সেগুলি গোনার পালা। সব শেষে স্কুটির ডেলিভারি পেয়ে বেজায় আপ্লুত ওই ব্যক্তি। শোরুমের ম্যানেজার কঙ্কণ দাস জানিয়েছেন কয়েক গুনতে আমাদের পাঁচ জনের প্রায় তিন ঘণ্টা সময় লেগেছে। এদিকে এই ভিডিও ভাইরাল হতেই তা দেখে অবাক হয়েছেন সকলেই। অনেকেই লিখেছেন এ কেমন আইডিয়া? অনেকে আবার কয়েনের মাধ্যমেই বাইক কেনার ইচ্ছাও প্রকাশ করেছে। সব মিলিয়ে এমন ঘটনা সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলেছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral video of assam man who bought scooter with a sack full of savings in coins