scorecardresearch

গায়ে কাপড় দিয়ে মানুষের কায়দায় পার্লারে হেয়ারকাটে ব্যস্ত গোল্ডেন রিট্রিভার!

ভিডিওতে কুকুরের এমন মজার কাণ্ড দেখে হেসে খুন নেটিজেনরা।

গায়ে কাপড় দিয়ে স্যালনে হেয়ারকাটে ব্যস্ত গোল্ডেন রিট্রিভার

গায়ে কাপড়, একেবারে সেলুনের কায়দায় চুল কাটল পোষ্য কুকুর! এর আগে প্রিয় পোষ্যদের নিয়ে নানান মজার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে এক বাঁদরের আজব কীর্তি, স্যালনে বসে দাড়ি কামাচ্ছিল সে। এবার যে ভিডিও তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায় তা হল, একেবারে মানুষের কায়দায়, গায়ে চাদর জড়িয়ে মানুষের মতই অবিকল স্টাইলে স্যালনে বসে চুল কাটতে ব্যস্ত একটি কুকুর। এমন ভিডিও ভাইরাল হতেই, কুকুরের কাণ্ড দেখে হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়।

ভাইরাল এই ভিডিওতে দেখা গেছে, স্যালনে বসে হেয়ারকাট নিতে দেখা যাচ্ছে একটি গোল্ডেন রিট্রিভারকে। ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে, তাকে সেলুনের মতো কাপড় পরিয়ে দেওয়া হল। তারপর চিরুনি ও কাঁচি দিয়ে শুরু হল হেয়ার কাট।

তবে, সত্যিকারের হেয়ারকাট দেওয়া হয়নি কুকুরটিকে। বরং পুরোটাই ভান করেন কুকুরটির মালিক। মজার বিষয় হল, কাপড় পরানো, চিরুনি ও কাঁচি দেখেও বিন্দুমাত্র আপত্তি করেনি কুকুরটি। বরং লক্ষ্মীছেলের মতো বসে থেকেছে সে। উল্টে যেন এনজয় করেছে এই অভিজ্ঞতা। আর যখন লোমের মধ্যে দিয়ে চিরুনি চালানো হচ্ছে, আরামে যেন ঘুমই এসে গেল তার।

এই ভিডিও ভাইরাল হয়েছে ইন্সটাগ্রামে। ভাইরাল এই ভিডিওতে কুকুরের এমন মজার কাণ্ড দেখে হেসে খুন নেটিজেনরা। এমনিতে গোল্ডেন রিট্রিভার মানুষের নানান রকম আচরণ খুব সহজেই আয়ত্ত করে নিতে পারে। এক্ষেত্রেও তেমনটাই ঘটেছে বলে মনে করছেন অনেকেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral video of golden retriever reaction to hair clip goes viral