বড় খবর

মা-ই ঈশ্বর! বাচ্চাকে জীবনের তোয়াক্কা না করেই বাঁচাল মা হনুমান, দেখুন ভিডিও

শিশুটি তারের জট খুলতেই সমস্যায় পড়ে! লাফাবে কি করে! সামনের বিল্ডিংয়ে তখন স্ব গোত্রীয় দের ভিড়।

মা এমনই হন! শিশু আটকে পড়েছিল ওভারহেড তারে। তা দেখে প্রাণ বিপন্ন করে ছুটে এলো মা। শুধু ছুটে আসাই নয়, বাচ্চাকে বাঁচিয়ে তবেই স্বস্তির নিঃশ্বাস ফেললেন মা।

ছেলে ও মা হনুমানের এই ভিডিও প্রকাশ পেতেই তা ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে তার থেকেই সামনের বিল্ডিংয়ে লাফাতে গিয়েছিল খুদে। তবে ইলেকট্রিক তারে আটকে যায়। বিপদ বুঝে তৎক্ষণাৎ ঝাঁপিয়ে পড়ে মা হনুমান।

শিশুটি তারের জট খুলতেই সমস্যায় পড়ে! লাফাবে কি করে! সামনের বিল্ডিংয়ে তখন স্ব গোত্রীয় দের ভিড়। সেই নিরাপদ স্থানেই ঝাঁপ মারতে গিয়ে বিপদে পড়ে সে।

বাকি হনুমানরা সাহায্যের জন্য চিৎকার জুড়ে দিলেও এগিয়ে আসেনি কেউই। তখনই স্বমহিমায় অবির্ভুত হয় মা। বেহিসেবি ঝাঁপ দেয় সেই কেবিল তারের উপরেই।

তবে প্রাথমিক ঝাঁপে জড়ানো তার খোলেনি। একটু অপেক্ষা করে আরো একবার ঝাঁপ সেই মা হনুমানের। শিশুকে আঁকড়ে ধরেই মরিয়া প্রচেষ্টা করে সে। এবার ভাগ্যদেবতা আর নিরাশ করেননি।

ঝাঁপের তোড়েই তার খুলে বিল্ডিংয়ের ছাদে পড়ে যায় মা-শিশু। তখন বাকিরাও আনন্দে উল্লসিত হয়ে ওঠে।

এই ভিডিওটি শেয়ার করেন দেশের বনবিভাগের এক আধিকারিক নিজের টুইটার একাউন্টে। ক্যাপশনে লিখেছেন, “মায়ের উদ্ধার কার্য। এ ব্যর্থ হবে কি করে!” তারপর থেকেই সেই ভিডিও নেটিজেনদের প্রিয় হয়ে উঠেছে। নেটিজেনরা বলছেন, বিপদের মুখে অন্য কেউ নয়, মা-ই সবার আগে ঝাঁপিয়ে পড়বে।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral video of langoor rescuing child goes viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com