scorecardresearch

সুলভ শৌচালয় থেকে বেরিয়ে এল পশুরাজ, ভিডিও দেখলে গায়ে কাঁটা দেবেই!

শৌচালয়ে খুব সাবধান! এই ভিডিও ভাইরাল হতেই মাথায় হাত নেটিজেনদের।

সুলভ শৌচালয় থেকে বেরিয়ে এল পশুরাজ

সোশ্যাল মিডিয়া মানেই নানান মজার ঘটনার সমাহার। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল, মহারাষ্ট্রের আরে মিল্ক কলোনি এলাকায় এক বৃদ্ধার উপরে ঝাঁপিয়ে পড়েছিল একটি চিতাবাঘ, তাঁর হাতে থাকা লাঠির দৌলতে সে যাত্রায় বেঁচে যান তিনি, এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক বিচিত্র ঘটনা, যা দেখে চোখ কপালে নেটিজেনদের। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, দুলকি চালে জঙ্গলের মধ্যে একটি পাবলিক টয়লেট থেকে বেরিয়ে আসছে একটি পশুরাজ। আর এই ভিডিও ভাইরাল হতেই মাথায় হাত নেটিজেনদের।

https://platform.twitter.com/widgets.js

এক মিনিটের ভাইরাল হওয়া ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে জঙ্গলের মধ্যে থাকা একটি পাবলিক টয়লেট থেকে হেলতে দুলতে বেরিয়ে আসছে একটি পূর্ণবয়স্ক সিংহ। এই ভিডিও টুইটারে শেয়ার করা হয়েছে ওয়াইল্ড লেন্স ইকো ফাউন্ডেশনের তরফে। একই সঙ্গে এই ভিডিও শেয়ার করে ফাউন্ডেশনের তরফে পাবলিক টয়লেট ব্যবহার করার সময়ে সতর্ক থাকারও আহ্বান জানানো হয়েছে। এই ভিডিও শেয়ার করে ফাউন্ডেশনের তরফে লেখা হয়েছে, ‘টয়লেট সবসময় নিরাপদ নাও হতে পারে, তার টয়লেট ব্যবহারের আগে সতর্ক থাকুন’। এই ভিডিও শেয়ার করার পাশাপাশি এই ভিডিও ট্যাগ করা হয়েছে বনঅধিকর্তা সুশান্ত নন্দাকে, তিনি আবার এই ভিডিও শেয়ার করে লিখেছেন যে, ‘সিংহ সম্ভবত তার চারপাশ পরিষ্কার রাখার চেষ্টা করছে’।

আরও পড়ুন: হঠাৎ মহিলার উপর ঝাঁপিয়ে পড়ল চিতা, দেখুন হাড় হিম করা ভিডিও

এদিকে এমন বিচিত্র ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই মুহূর্তেই তাতে অজস্র ভিউ হয়েছে, অনেকে তাদের কমেন্টে লিখেছেন, সম্ভবত প্রকৃতির ডাকে সাড়া দিতেই সিংহটি পাবলিক টয়লেটে গিয়েছিল, ভিডিওতে দেখা যায়, পাবলিক টয়লেট থেকে বেরিয়ে খানিক সময় এদিক ওদিক তাকিয়ে তারপর সিংহটি জঙ্গলের দিয়ে চলে যাচ্ছে। প্রচুর লাইক এবং কমেন্ট পড়েছে ভিডিওতে। মজার নানান প্রতিক্রিয়াও নজরে এসেছে, একজন টুইটার ইউজার তাঁর কমেন্টে লিখেছেন, ‘ আমিও এরকম একজন ভাল ট্রেনার খোঁজ করছি, যে আমার সন্তানকে টয়লেট ব্যবহারের প্রশিক্ষণ দিতে পারবেন’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral video of lion emerging from public toilet goes viral