scorecardresearch

বড় খবর

‘উল্টো সেতু’র সেরা চমক, চোখের পলকে উধাও যানবাহন, দেখুন স্থাপত্যের সেরা নিদর্শন

এই সেতু দিয়ে প্রতিদিন প্রায় ২৮ হাজার যানবাহন চলাচল করে।

‘উল্টো সেতু’র সেরা চমক, চোখের পলকে উধাও যানবাহন, দেখুন স্থাপত্যের সেরা নিদর্শন

কোন অলৌকিক চমকের থেকে কম কিছু না, নেদারল্যান্ডের ‘উল্টো সেতু’, ছবি দেখে ধোকা খাবেন আপনিও। সোশ্যাল মিডিয়ায় এমনিতেই ওয়াইল্ড লাইফ, গান, নাচ, কমেডি এবং বিয়ে নিয়ে হাজার হাজার ভিডিও ভাইরাল হয়। বিভিন্ন প্ল্যাটফর্মে এমন অনেক ভিডিও ইতিমধ্যেই আমরা দেখেছি, তবে গত কয়েকদিন ধরে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। এই ভিডিওটি আশ্চর্যজনক! নেদারল্যান্ডসে অবস্থিত একটি ওয়াটার ব্রিজ, যা দেখে অবাক মানুষজন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও বেশ ভাইরাল হচ্ছে। যেখানে একটি ব্রিজ দেখানো হয়েছে। ভিডিওটি ড্রোনের মাধ্যমে শুট করা হয়েছে। পাখির চোখে ব্রিজটি দেখতে সত্যিই অসাধারণ লাগছে। আলভিন ফু নামক এক টুইটার ব্যাবহারকারী ভিডিওটি শেয়ার করেছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে গাড়িগুলি কিছু সময়ের জন্য নদীতে হারিয়ে যাচ্ছে। আবার একটু পর অন্য প্রান্ত দিয়ে রাস্তায় উঠে পড়ছে। ৯৪ লক্ষ মানুষ ভিডিওটি এখনো পর্যন্ত দেখেছে।

ভিডিওটি দেখার পর প্রথমে আপনার মনে হবে রাস্তার দুপাশ থেকে আসা যানবাহনগুলো নদীতে মিলিয়ে যাচ্ছে এবং তারপর হঠাৎ করেই সেতুর অন্য প্রান্তে সেগুলির দেখা মিলবে। ২৫ মিটার দীর্ঘ এই সেতু দিয়ে প্রতিদিন ২৮ হাজার যানবাহন চলাচল করতে পারে।

আসলে, এই ভিডিওটি প্রথমবার দেখলে মনে হবে গাড়িগুলি যেন জলের নিচে অদৃশ্য হয়ে যাচ্ছে, কিন্তু পরের মুহূর্তেই আপনি দেখতে পাবেন এই গাড়িগুলি সেতুর ওপারে। এই সেতুটি ২০০২ সালে সাধারণ মানুষের জন্য খুলে দেওয়া হয়। এই সেতু দিয়ে প্রতিদিন প্রায় ২৮ হাজার যানবাহন চলাচল করে।নেদারল্যান্ডের Veluwemeer হ্রদের উপর নির্মিত এই সেতুটি ফ্লেভোল্যান্ড এবং উত্তর হল্যান্ড প্রদেশকে সংযুক্ত করেছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral video of netherlands reverse bridge