বড় খবর

এটিএমে টাকা নেই, বসে বিশাল সাপ! ভাইরাল ভিডিওয় তোলপাড়

অনেকেই ভিডিও দেখে আতঙ্ক প্রকাশ করেছেন। অনেকে আবার মজা করে বলেছেন, সাপটি নিজের ব্যাংক একাউন্টের হিস-সাব নিতে হাজির হয়েছিল এটিএমে।

কিছুদিন আগেই তামিলনাড়ুর এক এটিএমে সাপ দেখা গিয়েছিল। ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছিল সেই ঘটনায়। সেই একই ঘটনার পুনরাবৃত্তি এবার গাজিয়াবাদের গোবিন্দপুরী এলাকায়।

কর্নেল দীপক পিলাই নামের এক টুইটার ব্যবহারকারী সেই ভিডিও নিজের একাউন্টে শেয়ার করেছেন। সেখানেই দেখা যাচ্ছে, এটিএম কিয়স্কের মধ্যে একটি বিশালাকৃতির সাপ প্রবেশ করছে। এটিএম মেশিনের মধ্যে পুরোটাই নিজের শরীর ঢুকিয়ে নিতে সমর্থ হয় সেই সাপটি।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সাপটি প্রায় পাঁচ-ছ’ ফুট লম্বা হবে। সেটি প্রথমে কোনও ভাবে কিওস্কের কাচের দরজার ভিতরে ঢুকে গিয়েছিল। তারপর আর বেরনোর পথ খুঁজে পায়নি সেটি। শেষপর্যন্ত এটিএমের ছোট একটি ফুটো দিয়ে একটু একটু করে ভিতরেই ঢুকে পড়ে।

তারপরেই টাকা তুলতে আসা এক ব্যক্তি সকলকে সতর্ক করে দেন। সেই ভিডিওয় একজনকে বলতে শোনা যাচ্ছে, সাপটা নিজে নিজেই বেরিয়ে আসবে।

সেই ভিডিওই আপাতত সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলে দিয়েছে। শুধু টুইটার নয়, ইনস্টাগ্রাম, ফেসবুকেও এই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। অনেকেই ভিডিও দেখে আতঙ্ক প্রকাশ করেছেন। অনেকে আবার মজা করে বলেছেন, সাপটি নিজের ব্যাংক একাউন্টের হিস-সাব নিতে হাজির হয়েছিল এটিএমে। ভিডিওর ভিউ ইতিমধ্যেই লাখ ছাড়িয়েছে।

পরে জানা যায়, সাপটিকে উদ্ধার করেন বন বিভাগের আধিকারিকরা। জেলার বন বিভাগের আধিকারিক দীক্ষা ভাণ্ডারি জানিয়েছেন, এই সাপটি মোটেই বিষধর নয়।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral video of snake entering an atm kioske

Next Story
অন্তর্বাস পরে মদের গাড়ির সামনে ঝাঁপ, রইল ভাইরাল ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com