বড় খবর

হাইওয়েতে চোখের সামনে দু-দুটো বাঘ, পিলে চমকে ওঠার জোগাড় যাত্রীদের

দেখুন সেই ভাইরাল ভিডিও

ভাবুন আপনি পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে গিয়েছেন, বাড়ি বা হোটেলে ফেরার পথে হাইওয়েতে আপনার গাড়ির ঠিক সামনে দুটি পূর্ণবয়স্ক বাঘ ঘোরাফেরা করছে, কী করবেন আপনি ঠিক সেই মুহূর্তে? ভাবছেন এরকম আবার হয় নাকি? হ্যাঁ এরকমই এক ভিডিও সম্প্রতি তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন আনন্দ মাহিন্দ্রা। যেখানে দেখা যাচ্ছে দুটি বাঘ জঙ্গল থেকে বেরিয়ে হাইওয়েতে ঘোরাফেরা করে আবারও জঙ্গলে ফিরে যাচ্ছে। দুদিকে সারি দিয়ে দাঁড়িয়ে রয়েছে হাইওয়েতে থাকা গাড়িগুলি।

১.৪৩ মিনিটের ক্লিপে দেখা যাচ্ছে জঙ্গল থেকে হাইওয়ের রাস্তায় বেরিয়ে পড়েছে দুটি পূর্ণবয়স্ক বাঘ। রাস্তার এপ্রান্ত থেকে ওপ্রান্ত ঘুরে বেড়িয়ে শেষমেশ কিছুক্ষণ পরে আবার নিজেদের আস্তানায় ফিরে যায় বাঘ দুটি। এদিকে চোখের সামনে বাঘ দেখে রাস্তায় থাকা গাড়িগুলি খানিক দূরেই দাঁড়িয়ে পড়েছে। গাড়ির ভিতর থাকা সওয়ারিদের ভয়ে গলা শুকিয়ে যাওয়ার জো! যিনি ভিডিওটিও রেকর্ড করছেন, তিনি লোকজনকে শান্ত করার পাশাপাশি কেউ যাতে গাড়ির হর্ন না বাজান সে ব্যাপারেও সাবধান করছিলেন। এক মিনিটেরও বেশি সময় ধরে এলাকায় ঘোরাফেরা করে বাঘ দুটি। ঘটানাটি ঘটেছে মহাবালেশ্বরের কাছে পঞ্চগনি হাইওয়েতে।

আনন্দ মাহিন্দ্রা এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে লেখেন, “আমাদের XUV-এর থেকেও বড় কিছু হাইওয়েতে দেখা যায়”। এই ভিডিও শেয়ার হতেই তা ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই প্রায় ১৪ হাজার ভিউ হয়েছে ভিডিওতে। চোখের সামনে বাঘ দেখে সেখানে থাকা মানুষের ঠিক কী অবস্থা হয়েছিল সেই চর্চায় ভরে উঠেছে কমেন্ট বক্স। অনেকেই জানিয়েছেন যে, এই ভিডিও মহাবলেশ্বরের কাছে পঞ্চগনি হাইওয়েতে ঘটেনি এটি মহারাষ্ট্রের চন্দ্রপুরের তাদোবা হাইওয়ের ঘটনা। ঘটনাটি যেখানকারই হোক না কেন, ভাইরাল হওয়া ভিডিওর এই বিরল দৃশ্য নেটিজেনদের অবাক করেছে। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral video of tigers crossing a road goes viral

Next Story
পরম যত্নে রোগীদের চুল বেঁধে দিচ্ছেন নার্স, মহানুভবতাকে কুর্নিশ নেটদুনিয়ার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com