scorecardresearch

বড় খবর

‘পাতলি কামারিয়া মোরি’-র ধুনে বুঁদ শিক্ষিকা, ক্লাসরুমেই দেদার নাচ, মুহূর্তেই ভাইরাল ভিডিও

বিপুল সংখ্যক মানুষ শিক্ষিকার নাচের প্রশংসা করেছেন।

‘পাতলি কামারিয়া মোরি’-র ধুনে বুঁদ শিক্ষিকা, ক্লাসরুমেই দেদার নাচ, মুহূর্তেই ভাইরাল ভিডিও

‘পাতলি কামারিয়া মোরি’-র ধুনে ক্লাস রুমের দেদার নাচ, শিক্ষিকার ভাইরাল ভিডিও ঘিরে উত্তাল নেটপাড়া। সোশ্যাল মিডিয়ায় রীতিমত ট্রেন্ডি এই ভোজপুরি গান। ইতিমধ্যেই বেশ কয়েকটি নজরকাড়া রিল ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার সামনে এল এক শিক্ষিকার ‘পাতলি কামারিয়া মোরি’-র ধুনে’ অসাধারন নাচ। ক্লাসরুমে পড়ুয়াদের সামনেই নাচতে দেখা গিয়েছে শিক্ষিকাকে। আর শিক্ষিকার এমন কাণ্ড বেশ উপভোগ করেছেন পড়ুয়ারা তা ভিডিও দেখেই স্পষ্ট।

‘পাতলি কামারিয়া’ গানটি এখন তুমুল জনপ্রিয়। বিপুল সংখ্যক মানুষ ‘পাতলি কামারিয়া’ গানটির রিল তৈরি করে এবং সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। বাদ যায়নি শিশু, বৃদ্ধ, শিক্ষক ও শিল্পীরাও। এরই ধারাবাহিকতায় সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে একটি ভিডিও। ভিডিওতে শিক্ষিকা ক্লাসে শিশুদের সঙ্গে ‘পাতলি কামারিয়া’ গানে নাচছেন। একই সঙ্গে শিশুরাও ‘পাতলি কামারিয়া মোরি’-র ধুনে শিক্ষিকার তালে তাল মিলিয়েছেন। শিক্ষিকার নাচের প্রশংসা করছেন ব্যবহারকারীরা।

ভিডিওটি alisha_catherine_24 তার সোশ্যাল মিডিয়ার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন। খবর লেখার সময় পর্যন্ত ভিডিওটি লাইক করেছেন আট লাখ মানুষ। একই সঙ্গে বিপুল সংখ্যক মানুষ শিক্ষকের নাচের প্রশংসা ও মন্তব্য করেছেন। একজন ব্যবহারকারী ক্লাসরুমে শিক্ষিকার এহেন নাচের নিন্দা ও সমালোচনা করে লিখেছেন – ‘ম্যাডাম ক্লাস রুমের ভিতর এমন নাচ ঠিক নয়’। যদিও অধিকাংশ মানুষ শিক্ষিকার নাচে বুঁদ।  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral video shows teacher dancing to patli kamariya mori with students internet calls it crass