scorecardresearch

বড় খবর

‘তোমায় সাজাব যতনে’…….! বিদায়বেলায় বরকে নিজের হাতে সাজিয়ে, ভাইরাল বাঙালি কনে

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে কনের সাজে নববধূ তার বরকে নিজের হাতে সাজিয়ে দিচ্ছেন।

প্রতীকী ছবি

বিয়ে মানেই হৈ-হুল্লোড়, মজা, আত্মীয় স্বজনের ভিড়। বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও ভাইরাল হয়েছে। তবে এবারের যে ভিডিও ভিডিও ভাইরাল হয়েছে তা দেখে চোখ জুড়িয়ে গেছে নেটিজেনদের। বিয়ের আগের দিন থেকেই কনের সাজ গোজের প্রস্তুতি থাকে সপ্তমে। মেহেন্দি পড়া থেকে মেক আপ আর্টিস্ট খামতি থাকেনা কোন কিছুর। আর বরের মেকআপ বলতে শুধুই হেয়ার কাটিং সঙ্গে একটু ফেসিয়াল ব্যাস….!

এখন ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে কনের সাজে নববধূ তার বরকে নিজের হাতে সাজিয়ে দিচ্ছেন। আর একদম চুপটি করে লক্ষী ছেলের মত বসে বর বউয়ের কাছ থেকে সাজার পাঠ নিচ্ছেন। তবে জানা গিয়েছে নতুন বউ বিদায় বেলায় বরকে নিজের হাতে সাজিয়ে দিচ্ছেন। বিয়ের আগে নয়। আর কনেকে সাজিয়ে দিচ্ছেন তারই বান্ধবীরা। 

জানা গিয়েছে কনের নাম তৃষা রায়চৌধুরী। তিনি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকেই এই ভিডিও আপলোড করেছেন কিছুদিন আগেই। আর সেটাই ভাইরাল হয়েছে ঝড়ের বেগে। ভিডিও পোস্ট করে তৃষা সেই ভিডিও’র ক্যাপশনে লিখেছেন বিদায় বেলায় বরকে সাজিয়ে দেওয়ার সময়…..! এমন মিষ্টি ভিডিও ভাইরাল হতেই তা মন ছুঁয়ে গেছে হাজার হাজার নেটিজেনদের। অনেকেই কমেন্টে লিখেছেন এমন যত্ন করে সাজিয়ে দেওয়া, ভাগ্যের ব্যাপার। কেউ কেউ আবার বরের প্রতি নতুন বউয়ের ভালবাসার কথা লিখে কমেন্ট করেছেন। ইতিমধ্যেই ইন্সটাগ্রামের এই ভিডিও ৫০ হাজারের বেশি ভিউ হয়েছে। প্রায় ৩৮ হাজার লাইক পেয়েছে এই ভিডিও। আপনিও দেখে নিন এমন মিষ্টি মজার ভিডিও।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral video the bride decorated the groom herself the video captured the hearts of netizens west bengal bride getting his groom ready for wedding