ঘরবন্দি হয়েও হবু বরকে জন্মদিনে সারপ্রাইজ!ভিডিও দেখে প্রশংসায় সোশাল মিডিয়া

প্রতিবেশীদের সঙ্গে হবু বরের জন্মদিন পালন করছেন যুবতী।

By: Kolkata  Updated: March 26, 2020, 05:00:20 PM

করোনাভাইরাসের জেরে ঘরবন্দি বিশ্বব্যাপী মানুষ। বাড়ির বাইরে পা রাখা যাচ্ছে না। কাজেই বহু ইচ্ছাকে এড়িয়ে চলতে হচ্ছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা থেকে ঘোষণা করেছে, এই সময় যতটা সম্ভব ‘সোশ্যাল ডিস্টেন্স’ মেনে চলতে হবে। যার ফলে কোন অনুষ্ঠান করা তো দূরের কথা, কারর বাড়ি অবধি যাচ্ছে না মানুষ। কাজেই, বরের জন্মদিন হোক বা প্রেমিকের, কোনটাই পালন করা এই মুহূর্তে সম্ভব নয়। কিন্তু যদি একটু বুদ্ধির গোড়ায় জল দেওয়া যায় তাহলে এই বন্দিদশাতেও মনের মানুষের জন্মদিনকে স্পেশাল করে তোলা সম্ভব। এমনই একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, প্রতিবেশীদের সঙ্গে হবু বরের জন্মদিন পালন করছেন যুবতী।

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, প্রথমে বরের জন্মদিন পালনের পরিকল্পনা করছেন যুবতী। প্রতিবেশীদের দরজার সামনে একটি চিরকুটে লিখে দিয়ে আসছেন, কোথায় কখন কিভাবে জন্মদিনের শুভেচ্ছা জানাবেন। এরপর জন্মদিনের দিন হবু বরকে নিয়ে বারান্দায় গিয়ে দাঁড়ান যুবতী। সে সময় দেখা যায়, মহল্লার সমস্ত মানুষ তাদের জানালা থেকে উচ্চস্বরে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন। যার আওয়াজে গমগম করছে গোটা চত্বর। যা দেখে খুশিতে আত্মহারা হয়ে পড়েন ওই ব্যক্তি।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Viral video under quarantine womans surprise for fiance on his birthday goes viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় পদক্ষেপ
X