scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

অশালীন আচরণের অভিযোগে পুলিশ কর্মীকে জুতোপেটা মহিলার, ভিডিও ভাইরাল

মদ্যপ অবস্থায় থাকা পুলিশ কর্মী এক যাত্রীর সঙ্গে অশালীন আচরণ করেন তাতেই বাধা দেন ওই মহিলা।

অশালীন আচরণের অভিযোগে পুলিশ কর্মীকে জুতোপেটা মহিলার, ভিডিও ভাইরাল
প্রতীকী ছবি

মদ্যপ অবস্থায় রেল যাত্রীর সঙ্গে অশালীন আচরণের অভিযোগ উঠল, পুলিশের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের রাজধানী লখনউয়ের চারবাগ রেলওয়ে স্টেশনে। সূত্রের খবর, লখনউ পুলিশের এক কর্মী মদ্যম অবস্থায় এক যাত্রীর কাছ থেকে তার সঙ্গে থাকা জিনিস পত্র দাবি করেন। এতেই আপত্তি জানায় এক মহিলা। এরপরই শুরু হয় তর্কাতর্কি। এর মাঝেই মহিলাকে দেখা যায়, নিজের জুতো খুলে মদ্যপ ওই পুলিশ কর্মীকে বেধড়ক মারধর করতে। এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে মত্ত ওই পুলিশ কর্মীকে জুতো দিতে বেধড়ক মারধর করছেন ওই মহিলা। মহিলার সঙ্গে থাকা এক ব্যক্তি কোন মতে পুলিশ কর্মীর সঙ্গে থাকা লাঠি ধরে রাখার চেষ্টা করছেন, কোন উপায় না দেখে মত্ত পুলিশ কর্মী ওই মহিলাকে ধাক্কা দিয়ে ফেলে দেন।উঠে এসে ফের একবার জুতো দিতে মারতে দেখা যায় ওই মহিলাকে। এমন ঘটনা ভাইরাল হতেই নড়ে চড়ে বসেছে লখনউ পুলিশ।

প্ল্যাটফর্মে উপস্থিত অন্যান্য যাত্রীদের কথায়, মদ্যপ অবস্থায় থাকা পুলিশ কর্মী এক যাত্রীর সঙ্গে অশালীন আচরণ করেন তাতেই বাধা দেন ওই মহিলা। কিন্তু এরপরেও পুলিশ কর্মী সেখান থেকে যেতে অস্বীকার করার মহিলা জুতো খুলে তেড়ে যান তার দিকে এবং মারধর করেন ওই পুলিশ কর্মীকে। চারবাগ রেলওয়ে স্টেশনের এই ঘটনা সামনে জিআরপির তরফে গোটা ঘটনার তদন্তের আশ্বাস দেওয়া হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral video woman beats up cop with slipper at char bagh station in lucknow