বড় খবর

রাস্তায় চুলোচুলি-মারামারি তিন মদ্যপ মহিলার, ভিডিও ভাইরাল

প্রাক্তন বান্ধবীকে প্রকাশ্য চুলের মুঠি ধরে বেধড়ক মারধর করেন যুবকের সঙ্গে থাকা তিন বান্ধবী।

প্রাক্তন বান্ধবীকে প্রকাশ্য চুলের মুঠি ধরে বেধড়ক মারধর করেন যুবকের সঙ্গে থাকা তিন বান্ধবী।

একটি উদ্ভট ঘটনায়, গত সোমবার রাতে উত্তরপ্রদেশের লখনউতে বারবিরওয়া স্কোয়ারের কাছে স্কাই হিল্টন হোটেলের বার কাউন্টারের বাইরে এক ব্যক্তির প্রাক্তন এবং বর্তমান বান্ধবীদের মধ্যে হাতাহাতির ঘটনায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। এই ঘটনা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে চক্ষু চড়কগাছ সকলের।

এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন ওই ব্যক্তির প্রাক্তন বান্ধবী। জানা গিয়েছে ওই ব্যাক্তির নাম রবিন। ভিডিওতে দেখা যাচ্ছে এক মহিলাকে প্রকাশ্য চুলের মুঠি ধরে বেধড়ক মারধর করেন রবিনের সঙ্গে থাকা তিন বান্ধবী। জানা গিয়েছে যাকে মারধর করা হচ্ছে তিনি রবিনের প্রাক্তন বান্ধবী। বাদ যায়নি কিল, চড় ঘুসি, লাথি। অবস্থা এমন পর্যায়ে পৌঁছায় যে হাতাহাতির ঘটনায় গুরুতর আহত ওই মহিলাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করতে হয়েছে।  এদিকে এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই শোরগোল শুরু হয়।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ফুটেজ দেখে পুলিশ রবিন নামের ওই ব্যাক্তিকে গ্রেফতার করেছে এবং তাঁর সঙ্গে থাকা মহিলাদের জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। জানা গিয়েছে সোমবার রাতে হোটেলের বাইরে যখন গাড়িতে অপেক্ষা করছিলেন রবিনের প্রাক্তন বান্ধবী। ঠিক সেই সময়ে রবিন এবং তাঁর সঙ্গে থাকা অপর দুই মহিলাকে নিয়ে হোটেলের দিকে আসেন। অভিযোগ রবিন এবং তাঁর বান্ধবীদের উদ্দেশ্য করে ব্যাপক গালিগালাজ করতে থাকে রবিনের প্রাক্তন ওই বান্ধবী। এরপর তা হাতাহাতির পর্যায়ে পৌঁছায়। পুলিশ সুত্র পাওয়া খবর অনুসারে, গাড়িতে থাকা মেয়েটি রবিনের পুর্বপরিচিত এবং তাঁর সঙ্গে রবিনের দীর্ঘ দিনের সম্পর্ক ছিল।

সাংবাদিকের প্রশ্নের জবাবে লখনউ পুলিশের এক আধিকারিক, ধীরজ শুক্লা জানিয়েছেন, গাড়িতে থাকা ওই মহিলা গত ১০ অক্টোবর রবিনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। লাঞ্ছনা, যৌন নির্যাতন সহ একাধিক অভিযোগ আনা হয় রবিনের বিরুদ্ধে। এই ঘটনা ঘটার আগেই পুলিশ রবিনের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে। এবং ইতিমধ্যেই আটক করা হয়েছে ওই ব্যাক্তিকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral videos of girls punching and kicking each other outside of a bar in lucknow goes viral

Next Story
শ্রাদ্ধবাড়িতে ডিজে-বারগার্ল নিয়ে উদ্দাম নাচ, ভিডিও ভাইরাল হতেই শোরগোল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com