রসগোল্লা চাট! নয়া রেসিপি ভাইরাল হতেই ক্ষিপ্ত নেটিজেনরা

আপনিও একবার ট্রাই করবেন নাকি রসগোল্লা চাট?

রসগোল্লা চাট, নয়া রেসিপি ভাইরাল নেটদুনিয়ায়

ম্যাগি মিল্কশেক, সোনায় মোড়া বড়া পাও, চকোলেট বিরিয়ানির পর সোশ্যাল মিডিয়ায় সাম্প্রতিক্তম সংযোজন দই এবং তেঁতুলের টক দিয়ে রসগোল্লার চাট। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রসগোল্লার এমন আজব রেসিপি। তাতেই বেজায় চটেছেন নেটিজেনরা। বাংলার রসগোল্লার খ্যাতি জগৎজোড়া। সেলেব থেকে শুরু করে মার্কিন রাষ্ট্রদূত বাংলায় এসেছেন অথচ বাংলার রসগোল্লা চেখে দেখেননি এমন ঘটনা শোনা যায়নি। এবার সেই রসগোল্লা নিয়েই আজব রেসিপি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, দুটি রসগোল্লা থেকে রস বের করে নিয়ে তাতে তেঁতুলের আচার এবং দই যোগ করে কয়েকটি আমন্ড, কাজু, কিসমিস তাতে মিশিয়ে তার উপর দিয়ে আরেকটু তেঁতুলের আচার যোগ করে এক দক্ষিণী ধাঁচের রেসিপি বানিয়েছেন এক যুবক। এই ভিডিও কাপ্তান হিন্দুস্থান নামক টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। শেয়ার হতেই তা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

ঝড়ের বেগে ভাইরাল হয়েছে এই ভিডিও। ইতিমধ্যেই প্রায় ৭৫ হাজার ভিউ হয়েছে ভিডিওটিতে। প্রতিক্রিয়ায় ভরে উঠেছে কমেন্ট বক্স। অনেকেই সাধের রসগোল্লার এমন রেসিপি দেখে রীতিমতো বিরক্ত। কেউ কেউ একে জঘন্য বলেও বর্নণা করেছেন। আবার অনেকে একবার চেখে দেখতে চেয়েছেন এই রসগোল্লা চাট। সবমিলিয়ে রসগোল্লা চাট নিয়ে উত্তপ্ত নেটদুনিয়া। কী ভাবছেন, আপনিও একবার ট্রাই করবেন নাকি রসগোল্লা চাট?

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral videos of rasgulla chat topped with tamarind and yoghurt is making netizens nauseous

Next Story
ম্যাপের দেখানো পথ ধরে সিঁড়ি দিয়ে নেমে গেল উবেরuber-san-francisco-stairs-759-twitter
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com