বাঘে ছুঁলে আঠেরো ঘা, এবার কি পুলিশে ছুঁলে টিকটক?

সৈয়দ মবিন আহমেদ নামের এক ব্যক্তি সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে, নাগপুরের এক পুলিশ ভ্যান থেকে বেরিয়ে আসছেন এক ব্যক্তি। আবহে চলছে মিয়াঁ ভাইয়ের গানের সুর

By: New Delhi  Updated: May 11, 2019, 06:36:53 PM

প্রবাদে ছিল, বাঘে ছুঁলে আঠেরো ঘা, আর পুলিশে ছুঁলে ছত্রিশ! কিন্তু সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিও বলছে অন্য কথা। কিছুদিন আগেই টিকটক নিষিদ্ধ হয়েছিল সারা দেশ জুড়ে। পরে যদিও সেই নিষেধাজ্ঞা উঠিয়ে নেয় মাদ্রাজ হাইকোর্টের মাদুরাই বেঞ্চ। এখন আবার নতুন করে টিকটকের ফিরে আসা উদযাপন করছে সবাই #ReturnofTikTok নামে। এরই মাঝে পুলিশ ভ্যানে শুট হওয়া এক টিকটক ভিডিও নজর কেড়েছে নেটিজেনদের।

সৈয়দ মবিন আহমেদ নামের এক ব্যক্তি সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে, নাগপুরের এক পুলিশ ভ্যান থেকে বেরিয়ে আসছেন এক ব্যক্তি। আবহে চলছে মিয়াঁ ভাইয়ের গানের সুর।

আরও পড়ুন, টিকটক উন্মাদনা সামাল দিতে তৎপর জামা মসজিদ, টহল দিচ্ছে দশ সদস্যের বিশেষ দল

ভিডিও দেখুন নীচের লিঙ্কে ক্লিক করে

এখন প্রশ্ন উঠেছে পুলিশ ভ্যানের মধ্যে ঢুকে টিকটক ভিডিও শেয়ার করা হল কীভাবে?

ইতিমধ্যে সোশাল মিডিয়ায় জামা মসজিদ চত্বরে টিকটকের অন্ততপক্ষে পাঁচটি ভিডিও ভাইরাল হয়েছে।

মসজিদ চত্বরে টিকটক ভিডিও ব্যবহার নিষিদ্ধ, মঙ্গলবার থেকে প্রতি ঘণ্টায় সেই ঘোষণা শোনা যাচ্ছে দিল্লির জামা মসজিদে। কেউ টিকটক ভিডিও করছে, দেখতে পেলেই ধরা হবে ‘অপরাধী’কে, তার জন্য তৈরি করা হয়েছে দশ সদস্যের দল।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Viral videos trending tiktok video shot inside a police van goes viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X