scorecardresearch

ল্যান্ড ফোনেই রয়েছে ক্যামেরা, WhatsApp ছবি দেখেই চমকে উঠেছেন সকলে

ছবিতে দেখা যাচ্ছে, ল্যান্ডফোনটি একটি ট্যাবলেট এবং একটি টেলিফোন রিসিভারের সংমিশ্রণ।

ল্যান্ড ফোনেই রয়েছে ক্যামেরা, WhatsApp ছবি দেখেই চমকে উঠেছেন সকলেই

মোবাইলের জমানায় অতীতের ল্যান্ড ফোন আজ শুধুই স্মৃতি। খুব কম বাড়িতেই আজ আগেকার সেই ল্যান্ডফোন দেখতে পাওয়া যায়। এবার আবারও ল্যান্ড ফোন হাজির নতুন রূপে নতুন সাজে। সম্প্রতি টুইটারে ল্যান্ড ফোনের একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে ল্যান্ড ফোনেই রয়েছে, ক্যামেরা, WhatsApp। ল্যান্ড ফোনের এমন ছবি ভাইরাল হতেই তোলপাড় নেটদুনিয়ায়। 

ছবিটি শেয়ার করেছেন জার্মানির একজন টুইটার ব্যবহারকারী নিকি টনস্কি। ছবিতে দেখা যাচ্ছে, ল্যান্ডফোনটি একটি ট্যাবলেট এবং একটি টেলিফোন রিসিভারের সংমিশ্রণ। অনেকেই দাবী করেন ছবিটি এডিট করা। তবে শেষমেষ ভুল ভাঙে। জানা গিয়েছে এই ফোনটি হল KT5(3C)। এটি একটি ‘ওয়ারলেস ট্যাবলেট’, রয়েছে ব্যাটারি এবং সিম কার্ড স্লট। নিকি টনস্কি গত ২৯ নভেম্বর তাঁর ট্যুইটার অ্যাকাউন্টে এই ছবিটি শেয়ার করেন। তারপরই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে ছবিটি। এখনও পর্যন্ত ১১ লক্ষের বেশি মানুষ এই ফোনটি দেখে ফেলেছেন। কয়েক লক্ষ মানুষ রিটুইট করেছেন।

https://platform.twitter.com/widgets.js
https://platform.twitter.com/widgets.js

অনেকে আবার এই ফোন দেখে অতীতের স্মৃতিচারণ করেছেন। অনেকে আবার তাঁদের পুরনো ল্যান্ডফোনের ছবি দিয়ে টুইট করেছেন। সব মিলিয়ে অভিনব এই গেজেট আলোড়ন ফেলেছে নেটদুনিয়ায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral viral pic of landline phone attached with a tablet is making internet nostalgic