scorecardresearch

বর্ষসেরা টুইট হয়েছিল কোহলির হ্যান্ডেল থেকে, বিরাট খবর দিল Twitter

কোহলির করা সেই টুইট বিরাট জনপ্রিয়তা অর্জন করেছে।

Virat Kohli's post announcing his daughter's birth is the most liked tweet in India in 2021
বিরাট কোহলি। ফাইল ছবি

আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা, তার পরেই নিউ ইয়ার সেলিব্রেশন। নতুন একটা বছর। নতুন স্বপ্ন, নিয়ে নতুন বছরকে স্বাগত জানাতে তৈরি আমরা সকলেই। আমাদের দৈনন্দিন জীবনের প্রতিটা মুহূর্ত আমরা ভাগ করে নিই সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি টুইটার সামনে এনেছে, ২০২১ সালের সেরা টুইট। আর তার মধ্যেই যে টুইট নজর কেড়েছে, সেটি হল বিরাট কোহলির করা একটি টুইট। গত ১১ জানুয়ারি, বিরাট-অনুষ্কা জুটির কোল আলো করে আসে, তাদের প্রথম কন্যাসন্তান ভামিকা। আর সেই খবর জানিয়ে টুইট করেন বিরাট কোহলি।

কোহলির করা সেই টুইট বিরাট জনপ্রিয়তা অর্জন করেছে। টুইটটি ৫ লক্ষ ৩৯ হাজার লাইক পেয়েছে এবং ৫০ হাজারেরও বেশি রি-টুইট হয়েছে৷ সকলেই এই খবর সামনে আসতে আনন্দে আত্মহারা হয়ে ওঠেন। কমেন্ট বক্স ভরে ওঠে সকলের ভালবাসায় এবং শুভেচ্ছায়।

শীর্ষে কোহালির করা সেই বিরাট টুইট, তারকা জুটির প্রথম সন্তানের টুইট হল বছর সেরা

ঘটনাক্রমে, তার স্ত্রী অনুষ্কা শর্মার গর্ভাবস্থা সম্পর্কে বিরাট কোহলির টুইটটি ২০২০ সালের সবচেয়ে পছন্দের টুইট হিসাবে সামনে এসেছে। ২০১৭ সালের ১১ ডিসেম্বর, রাজকীয় বিয়ের অনুষ্ঠানের মাধ্যমে ইতালিতে বিরাট-অনুষ্কা জুটি গাঁটছড়া বাঁধেন। কোহলির টুইট ব্যতীত, অন্যান্য বেশ কয়েকটি পোস্ট সর্বাধিক রিটুইট করা পোস্টের তালিকায় শীর্ষ স্থান অর্জন করেছে। এর মধ্যে রয়েছে, অস্ট্রেলিয়ান ক্রিকেটার প্যাট কামিন্সের কোভিড কালে ত্রাণের টুইট, এবং কোভিড ভ্যাকসিন নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর করা একটি টুইট।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral virat kohlis post announcing his daughters birth is most liked tweet in india in