বড় খবর

হোটেল কর্মীর হাত থেকে পড়ে গেল বিয়ের সেলিব্রেশন কেক, রেগে লাল নবদম্পতি

কী হল তারপর?

হোটেল কর্মীর হাত থেকে পড়ে গেল বিয়ের সেলিব্রেশন কেক

বিয়েতে কেক কেটে সেলিব্রেশন এখন বেশ ট্রেন্ডি ব্যাপার। সেই মত, নিজেদের বিয়েতে পাঁচ তলা কেক অর্ডার করেছিলেন এক দম্পতি। হোটেলের ব্যাঙ্কোয়েট হলে বর-কনে কেক কাটার জন্য রেডি হচ্ছেন ৷ সেইসময় হাতে করে কেক নিয়ে আসেন হোটেলের দুই কর্মী ৷ দুর্দান্ত দেখতে ওই বিশাল কেকের দিকেই ছিল সবার নজর ৷ কিন্তু তারপরেই যা ঘটল, সবাই দেখে চমকে উঠলেন ৷ আনতে গিয়ে ব্যালেন্স হারিয়ে হোটেল কর্মীদের হাত থেকে পড়ে গেল ওই কেক আর এমন ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

এমন সুন্দর এবং দামী কেক এভাবে নষ্ট হবে ভেবেই মাথায় হাত সকলের, এদিকে সেলিব্রেশনের কী হবে তাই ভেবে বেজায় চটেছেন নব দম্পতি। সকলের সামনেই এমন ভাব করলেন এই দম্পতি যে তাদের দেখে বোঝার জো নেই, যে, সমগ্র বিষয়টাই ছিল একটা ‘প্র্যাঙ্ক’৷ পাত্রীর নির্দেশেই এমনটা করেছিলেন হোটেলের কর্মীরা ৷ কারণ আসল কেকটা রাখা ছিল অন্য জায়গায় ৷

আসলে বিয়ের অনুষ্ঠানে সবকিছু ঠিকমত হলে সেই আসল মজাটাই থাকে না তাই সকলকে ঘাবড়ে দিতেই এমন প্ল্যান করেন পাত্রী। বিশাল কেকটাকে এভাবে পড়ে যেতে দেখে সবাই প্রথমে চমকে উঠেছিলেন ৷ তারপরেই আসল বিষয়টা জানতে পেরে অতিথিরা বলে ওঠেন, ‘‘থ্যাঙ্ক গড ইট ওয়াজ আ প্র্যাঙ্ক… !!’’ অর্থাৎ ভাগ্যিস এটা একটা মজা করে করা হয়েছিল ! এত সুন্দর কেকটাকে নষ্ট হতে দেখে সকলেরই বেজায় মন খারাপ হয়েছিল, আসল কেক পড়ে আনা হয়, এবং তা প্ল্যান মাফিক কাটাও হয়েছে, হয়েছে উদ্যম সেলিব্রেশনও। এমন মজার প্র্যাঙ্ক দেখে চমকে উঠেছেন নেটিজেনরাও। ইন্সটাগ্রামে এই ভিডিও পোস্ট হতেই তা ঝড়ের বেগে শেয়ার হয়েছে। ইতিমধ্যেই প্রায় ৩ লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে এই ভিডিওতে। অনেকে নানান কমেন্ট করেছেন ভিডিওতে। অনেকেই লিখেছেন, ‘ব্যাপারটা যদি সত্যি হত……….তাহলে’!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral waiter prank with bride and groom viral video prank of hotel staff couple on their weeding day get shocked

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com