scorecardresearch

বড় খবর

বিয়ের মঞ্চেই কত্তা মাস্ক পড়ালেন গিন্নিকে, করোনা বধের শপথ সবাইয়ের

টিকটক থেকে এই ভিডিওটি সরিয়ে দেওয়া হলেও অন্যান্য নেট মাধ্যমে এই ক্লিপিংসটি ভাইরাল হয়ে গিয়েছে।

করোনা সংক্রমণ মানুষকে নিত্য নতুন অভ্যাসে রপ্ত করতে চাইছে। সংক্রমিত না হতে চাওয়ার মানসিকতা জীবন যাপনে এনেছে একাধিক পরিবর্তন। সেই পরিবর্তন ক্ষণস্থায়ী নাকি দীর্ঘ কালীন তা নিয়ে এখনও আলোচনার অন্ত নেই।

বিয়েতেই যেমন! বর ও কন্যের মুখে মাস্ক থাকা বাধ্যতামূলক হয়ে দাঁড়িয়েছে বর্তমান পরিস্থিতিতে। কেন্দ্রীয় সরকারের নীতি অনুযায়ী ধর্মীয় জনসমাবেশ নিষিদ্ধ হয়ে গেলেও, বিয়ের অনুষ্ঠান শর্তসাপেক্ষে চালু রয়েছে। আমন্ত্রিত ৫০ জনের বেশি না হওয়ার শর্তে।

বিয়ে নিয়ে ফের একটি ভিডিও ভাইরাল হয়েছে সম্প্রতি। নেপালিদের বিয়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেই ভিডিওতেই দেখা যাচ্ছে বর ও কন্যে পরস্পরকে মাস্ক পড়িয়ে দিচ্ছেন।

 

ভিডিওটি প্রথমে পোস্ট করা হয় টিকটকে। শ্বেতা অধিকারী নামের এক ব্যবহারকারী সেই ভিডিও পোস্ট করতেই তা ভাইরাল। ভাইরাল হয়ে যাওয়া সেই ক্লিপে দেখা যাচ্ছে, কন্যে ও বর পাশাপাশি বসে রয়েছেন চেয়ারে। একে অন্যকে মাস্ক পড়তে সাহায্য করছেন। উপস্থিত অতিথিরা সেই কাণ্ড হাততালি দিয়ে উৎসাহিত করছেন। একজন মহিলাকে বলতেও শোনা যাচ্ছে, “ভাইরাস, ভাইরাস…. আর নেই ভাইরাস।”

টিকটক থেকে এই ভিডিওটি সরিয়ে দেওয়া হলেও অন্যান্য নেট মাধ্যমে এই ক্লিপিংসটি ভাইরাল হয়ে গিয়েছে। বিয়েতে ‘করোনা সংস্কৃতি’ নিয়ে সবাই মজার মজার কমেন্টও করছেন।

গোটা বিশ্বে আগে থেকে নির্ধারিত বিয়ে হয় বাতিল হয়ে গিয়েছে, না হয় সামান্য সংখ্যক অতিথিদের নিয়ে বিয়ের আয়োজন করা হচ্ছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral wedding video mask bride groom