বড় খবর

করোনা কালে বাজার মাতাচ্ছে সোনার মাস্ক, দাম জানলে চোখ কপালে উঠবে

সোনার মাস্কের কথা শুনে পিলে চমকে উঠেছেন নেটিজেনরা। আর দাম শুনে ভিরমি খাচ্ছেন সকলেই।

করোনা কালে লেটেস্ট সংযোজন সোনার মাস্ক

করোনা কালে হাল ফ্যাশনের যুগে লেটেস্ট সংযোজন সোনার মাস্ক। এবার সেই মাস্ক নিয়েই এই আজব কাণ্ড ঘটালেন এক জহুরি। তৈরি করে ফেলেছেন সোনার মাস্ক। সোশ্যাল মিডিয়ার দৌলতে তার এই দারুণ কারিগরি এবার ভাইরাল। ভাইরাল হতেই সোনার মাস্কের কথা শুনে পিলে চমকে উঠেছেন নেটিজেনরা। আর দাম শুনে ভিরমি খাচ্ছেন সকলেই।

করোনা কালে এন৯৫ মাস্ক অথবা সার্জিক্যাল মাস্ক পরার নিদান দিয়েছেন বিশেষজ্ঞরা। এন৯৫ মাস্কের দাম ৫০ থেকে ২০০ টাকার মধ্যে কোয়ালিটির তারতম্য অনুসারে। এর অন্যদিকে সার্জিক্যাল মাস্কের দাম ৫ থেকে ১০ টাকার মধ্যে। কিন্তু এই সোনার মাস্কের দাম ৫ লক্ষ ৭০ হাজার টাকা। হ্যাঁ ঠিকই শুনেছেন। ১০৮ গ্রামের এই সোনার মাস্কের দাম ৫ লক্ষ ৭০ হাজার টাকা। এমন দামে শুনে ভিরমি খাচ্ছেন নেটিজেনরা। তবে মাস্ক প্রস্তুত কারক চন্দন দাস জানিয়েছেন এক ক্রেতার অনুরোধেই বানানো হয়েছে এমন সোনার মাস্ক। তিনি আবার পেশায় একজন ব্যবসায়ী।

জানা গিয়েছে, এই মাস্কটি তৈরি করতে সময় লেগেছে মোট ৩০ দিন। চন্দন দাস এক সংবাদ মাধ্যমকে জানিয়েছেন যে, পুজোর মাস দুয়েক আগে তাঁর কাছে এই মাস্কটি তৈরির অর্ডার আসে। তখন থেকে শুরু হয় পরিকল্পনা। এই ধরনের কাজ যেহেতু আগে হয়নি, তাই ডিজাইন থেকে কারিগরি সবই পরিকল্পনা করতে হয়েছে, যা করতে সময় লেগেছে ১৫ দিন। তারপর এই পরিকল্পনাকে হাতে কলমে তৈরি করতে সময়ে লেগেছে আরও ১৫ দিন। তবে দাম যাই হোক না কেন জহুরির হাতের কাজ তাক লাগিয়েছে, তামাম নেটদুনিয়াকে। আর সোশ্যাল মিডিয়ার সৌজন্যে সোনার মাস্ক চাক্ষুষও করে ফেলেছেন অনেকেই।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এখন এই সোনার মাস্ক। নেটিজেনদের চোখ এড়াবে না এই পোস্ট তা বলা বাহুল্য। অনেকেই যেমন জহুরির হাতের কাজের তারিফ করেছেন তেমনই কেউ কেউ এমন দামি মাস্ক নিয়ে নেতিবাচক মন্তব্য করতেও ছাড়েননি। অনেকেই তাদের কমেন্টে লিখেছেন, “করোনা কালে এত দামি মাস্কের প্রয়োজনীয়তা কোথায়!” কেউ কেউ লিখেছেন, “সোনার মাস্কে কি করোনা পালিয়ে যাবে?” অনেকে আবার করোনা কালে যেভাবে দেশে আর্থিক মন্দা মাথা চাড়া দিয়ে উঠেছে তাতে এত বিলাসিতার জন্য মাস্কের ক্রেতাকেও একহাত নিতে ছাড়েননি। সব মিলিয়ে সোনার মাস্কে সরগরম নেটদুনিয়া।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral westbengal business man gets costumed gold mask made worth rs 5 70 lakh goes viral

Next Story
দুস্থ শিশুকে বুকে জড়িয়ে বন্ধুত্বের হাত বাড়িয়ে দিল একরত্তি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com