বড় খবর

বলিউড গানের রিলে জনপ্রিয় আফ্রিকান ভাই-বোন, ভিডিওতে মজে সেলেব থেকে নেটিজেনরা

জেনে নিন কী তাদের পরিচয়, সেরা গায়ক-ই বা কে তাঁদের কাছে!

বলিউড গানের রিলে জনপ্রিয় এক আফ্রিকান ভাই-বোন, ভিডিওতে মজে সেলেব থেকে নেটিজেনরা

সোশ্যাল মিডিয়া এখন মজে আফ্রিকান ভাইবোনের রিলে। আপনি যদি রেগুলার ইন্সটাগ্রাম রিলস গুলি দেখে থাকেন তবে আপনি জানবেন, এই আফ্রিকান ভাই-বোনের লিপ সিঙ্কে মজে নেটদুনিয়া। একের পর এক ভারতীয় গানের সঙ্গে লিপ সিঙ্ক করে রীতিমত জনপ্রিয়তা অর্জন করেছে, কিলি এবং নিমা পল। নেটিজেন থেকে শুরু করে বলিউড অভিনেতা সকলের তারিফ জুটেছে ইতিমধ্যেই।

সুদূর আফ্রিকায় থেকেও বলিউডের গানে মেতেছেন দুই তরুণ-তরুণী। তাঁদের প্রিয় গায়ক আবার জুবিন নটিয়াল। বেশিরভাগ জুবিনের গানেই লিপ সিঙ্ক করে ভিডিও তৈরি করে তাঁরা। ভিডিওতেই রীতিমতো জনপ্রিয় সোশ্যাল দুনিয়ায়। শুধু নেটদুনিয়া নয় কিয়াবা আডবাণী, সিদ্ধার্থ মলহোত্রাদের মতো তারকারাও বাহবা দিয়েছেন। কিন্তু কে এই দুই আফ্রিকান? বলিউড গানের ছন্দই বা তাঁদের মন কাড়ল কেন?

পয়লা ডিসেম্বর ‘শেরশাহ’ সিনেমার ‘রাতা লম্বিয়াঁ’ গানটির ভিডিও তৈরি করেন কিলি ও নিমা। সোশ্যাল মিডিয়ায় তা দাবানলের মতো ছড়িয়ে পড়ে। তার জেরেই দুই ভাই-বোনকে নিয়ে চর্চা শুরু হয়ে যায়। তারপরেই কিলি এবং নিমা পল রাতারাতি ইন্টারনেট সেনসেশন হয়ে উঠেছেন। তাদের একটি ভিডিও ইনস্টাগ্রামে ভাইরাল হয়ে যায় তারপর থেকেই নেটিজেনদের চোখের মনি এই ভাই-বোন জুটি।

ভাই বোনের লিপ সিঙ্কে মুগ্ধ হয়েছেন, ইমরান হাশমি থেকে শুরু করে কিয়ারা আদভানি, সিদ্ধার্থ মালহোত্রা সহ অনেকেই। কিলি এবং নিমা পল রাতারাতি ইন্টারনেটে সেনসেশন তৈরি করেন, যখন তারা জনপ্রিয় হিন্দি ছবি শেরশাহের রাতা লাম্বিয়া গানে লিপ সিঙ্ক করেন, এরপর একের পর এক গানে লিপ সিঙ্ক করতে দেখা গেছে এই ভাই বোন জুটিকে।

সম্প্রতি, তাঁদের কুট্টি মহব্বত গানে ঠোঁট মেলাতে দেখাতে গেছে, যা ইন্সটাগ্রামে তোলপাড় ফেলেছে। ফেসবুক হোক অথবা ইন্সটাগ্রাম পেজ স্ক্রোল করলেই কিলি এবং নিমা পল লিপ সিঙ্কের ভিডিওতে মজে সকলেই।

তাঁদের দারুণ স্টাইল, লিপ সিঙ্কের দারুণ কায়দা মন জয় করেছে নেটিজেনদের। কিলি এবং নিমা পল হলেন তানজানিয়ায় বসবাসকারী সম্পর্কে ভাই বোন। কিলির একজন নৃত্যশিল্পী এবং কন্টেন্ট ক্রিয়েটার। কিলি এবং নিমা উভয়েই বলিউডের জনপ্রিয় ‘শেরশাহ’ ছবির ‘রাতা লাম্বিয়ান’ গানটিতে লিপ-সিঙ্ক করার পরে খ্যাতি অর্জন করেছিলেন।

কিলি পলের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে ফলোয়ারের সংখ্যা প্রায় ২ লক্ষের কাছাকাছি, সম্প্রতি ভাইরাল হওয়ার পর তিনি তার ফলোয়ারদের উদ্দেশ্যে জানিয়েছেন, তার বোন নিমার জন্যও একটি আলাদা ইন্সটা অ্যাকাউণ্ট করতে চেয়েছেন তিনি। তবে তিনি তাতে কমপক্ষে ১ লক্ষে ফলোয়ার দেখতে চেয়েছেন।

বর্তমানে নিমার ইন্সটাগ্রামে ফলোয়ারের সংখ্যা প্রায় ৩ হাজারের কাছাকাছি। খ্যাতি এবং প্রশংসার পাশাপাশি বেশ কিছু আসন্ন ছবিতে কাজের অফারও পেয়েছেন তাঁরা। বলিউডের বেশ কিছু নামীদামী মিউজিক কম্পোজারের তরফ থেকে মিলেছে এই অফার।

আশা করা হচ্ছে শুধুমাত্র নেটদুনিয়া ছাড়িয়ে এবার বলিউডের পর্দাতেও দেখা মিলতে পারে এই ভাই-বোন জুটির। ২০১৩ সালের জনপ্রিয় ছবি আশিকি ২-এর জনপ্রিয় একটি গান ‘তুম হি হো-তে’ তে লিপ সিঙ্কের পরে আবারও নতুন চমক নিয়ে হাজির জনপ্রিয় এই জুটি। সত্যমেব জয়তে ২-এর জনপ্রিয় একটি গান ‘কুসু কুসু’ (Kusu Kusu), এবার তার সঙ্গে লিপ সিঙ্ক করে ফের ভাইরাল হয়েছেন তারা। এখানে নিমাকে লিপসিঙ্ক করতে দেখা গেছে এবং কিলি ব্যাকগ্রাউন্ডে মিউজিকের সঙ্গে ধামাকাদার নাচে ভাইরাল হয়েছেন।

গানটি ইতিমধ্যেই ১ লক্ষ ২০ হাজারের কাছাকাছি ভিউ হয়েছে। এই গানে সুর দিয়েছেন নোরা ফাতেহি এবং গানটি গেয়েছেন জাহরাহ এস খান। ‘কিলি পল ভাইয়ের’ ইনস্টাগ্রামে শেয়ার করা এই ভিডিওতে দেখা যাচ্ছে তিনি এবং তার বোন গানটির সঙ্গে পুরোপুরি ঠোঁট-সিঙ্ক করছেন এবং বোন যখন ঠোঁট মেলাচ্ছেন তখন পিছনে দারুণ স্টাইলে নেচে চলেছেন ভাই, যা ভিডিওকে আরও আকর্ষণীয় করে তুলেছে সকলের কাছেই। আফ্রিকান ভাই-বোনের এই লিপ সিঙ্ক এখন সোশ্যাল মিডিয়ার মুল আকর্ষণ। কিলি এবং নিমা হলেন তানজানিয়ার ভাই-বোন জুটি যারা তাদের অন-পয়েন্ট লিপ-সিঙ্ক ভিডিও এবং গ্রোভি কোরিওগ্রাফির মাধ্যমে নেটিজেনদের হৃদয় কেড়ে নিয়েছে৷ কিলির ইনস্টাগ্রাম সূত্রে জানা গেছে তিনি  একজন নৃত্যশিল্পী এবং কন্টেন্ট ক্রিয়েটার।

ইন্ডিয়ানএক্সপ্রেসবাংলাএখন টেলিগ্রামে, পড়তেথাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral who are tanzanian sibilings kili and neema paul going viral for their bollywood lip sync videos

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com