বড় খবর

সিংহের মুখোমুখি ফটোগ্রাফার, শিরদাঁড়া দিয়ে ঠান্ডা স্রোত বয়ে গেল, ভাইরাল ভিডিও

হাড়হিম করা এই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

প্রতীকী ছবি

ওয়াইল্ড লাইফ ফটোগ্রাফাররা সব সময় মুখিয়ে থাকেন বন্যপ্রাণীর ছবি তুলতে। বন্যপ্রাণীর সেরা ছবি তোলাই নেশা তাঁদের। কিন্তু ছবি তুলতে গিয়ে সামান্য অসাবধানতা বশত সিংহের মুখোমুখি এক ওয়াইল্ড লাইফ ফটোগ্রাফার। আর সেই শিউড়ে ওঠার মতো ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ক্যালিফোর্নিয়ার একজন ওয়াইল্ড লাইফ ফটোগ্রাফারের সামনে হঠাৎ করে চলে আসে একটি মাউন্টেন সিংহ। সেই ঘটনাই ধরা পড়েছে ওই ওয়াইল্ড লাইফ ফটোগ্রাফারের ক্যামেরায়, যাকে কেন্দ্র করে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে চাঞ্চল্য।

মার্ক এবং তাঁর বন্ধু রাচেল সম্প্রতি অরেঞ্জ কাউন্টির ট্রাবুকো ক্যানিয়নে একটি ট্রেইলে ছিলেন। সেই সময় তাঁরা লক্ষ্য করেন কোনও একটি বন্যপ্রাণী যেন তাঁদের দিকে এক দৃষ্টে তাকিয়ে রয়েছে। তখন তাঁরা ভাল করে লক্ষ্য করে দেখেন যে একটি মাউন্টেন সিংহ তাঁদের দিকে তাকিয়ে রয়েছে। মার্ক এফটিডব্লিউ আউটডোরকে জানিয়েছেন যে, বন্যপ্রাণীদের ছবি তোলার জন্য কয়েকটি ট্র্যাকিং ক্যামেরা স্থাপন করছিলেন, সেই সময় তাঁরা দেখেন যে মাউন্টেন সিংহ একটি পাহাড়ের উপরে দৌড়ে এসে সম্ভবত ২০ ফুট দূর থেকে তাঁদের দেখতে পেয়ে থমকে দাঁড়ায়। হাড়হিম করা এই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

অভিজ্ঞ ওই ফটোগ্রাফার জানান, সেই সময় এক জায়গায় দাঁড়িয়ে থাকাটাই বুদ্ধিমানের মত কাজ। দৌড়ে পালাতে গেলেই যেকোনও সময়েই হামলা করতে পারত সেই হিংস্র সিংহটি। এক জায়গায় দাঁড়িয়ে থেকেই সিংহকে তাড়ানোর জন্য অভিনব এক উপায় নেন তাঁরা। আর সিংহ তাড়ানোর সেই ভিডিও এখন ভাইরাল নেটদুনিয়ায়। সিংহের ছবি স্পষ্ট ধরা পড়েছে তাঁর ক্যামেরায়। এবং সেই সিংহটিকে তাড়ানোর জন্য কী উপায় নিলেন তাঁরা তা জানতে হলে এই ভিডিওটি আপনাকে দেখাতে হবে।

এদিকে এই ভিডিও ভাইরাল হতেই তাতে অজস্র ভিউ হয়েছে। অনেকেই কমেন্টে জানিয়েছেন সিংহের মুখ থেকে ফিরে আসা কি মুখের কথা!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral wild life photographer faces lion while taking photograph video goes viral

Next Story
যমজ বোনের ম্যাশআপ ডান্স ভাইরাল, নাচের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com