বড় খবর

স্যুপের মধ্যে প্লাস্টিকের টুকরো, মেজাজ হারিয়ে ম্যানেজারের মুখে ছুঁড়ে মারলেন মহিলা

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল।

প্রতীকী ছবি

স্যুপের মধ্যে ভাসছিল প্লাস্টিকের টুকরো। সেটা দেখে চরম ক্ষুব্ধ হয়ে রেস্তোঁরার ম্যানেজারের মুখে গরম স্যুপ ঢেলে দিলেন এক মহিলা। এই চাঞ্চল্যকর ঘটনা মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাস প্রদেশের একটি মেক্সিকান রেস্তোরাঁর। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল। অভিযুক্ত মহিলার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে রেস্তোরাঁর তরফ থেকে। এমনই ঘটনা সামনে আসতেই তোলপাড় শুরু হয় নেটদুনিয়ায়।

মেক্সিকান রেস্তোরাঁ চেন সল ডে জ্যালিসকো ইন টেম্পলে খেতে গিয়েছিলেন ওই মহিলা। তিনি সেখানে স্যুপ অর্ডার করেন। স্যুপের ডিশ সামনে পেয়ে তিনি দেখান তাতে একটি প্লাস্টিকের টুকরো ভাসছে। তাতেই মেজাজ হারান তিনি। সোজা চলে যান রেস্তোরাঁর ম্যানেজারের কাছে। কিছু না বলেই গরম স্যুপ ছুঁড়ে মারেন ম্যানেজারের মুখে। এই ঘটনায় হতবাক হয়ে যান ওই রেস্তোরাঁর ম্যানেজার। তবে মুখে গরম স্যুপ পড়লেও, তাঁর কোনওরকম আঘাত লাগেনি।

সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এই ঘটনা প্রসঙ্গে রেস্তোরাঁ ম্যানেজার ব্রল্যান্ড জানিয়েছেন, ‘এই ভয়াবহ অভিজ্ঞতায় আমি প্রচণ্ড ভয় পেয়ে গিয়েছিলাম। আমি মানসিকভাবেও প্রচণ্ড ধাক্কা খেয়েছি। কেউ যে আমার সঙ্গে এরকম আচরণ করতে পারে, সেটা আমি ভাবতেও পারিনি। পরে অবশ্য এই ঘটনার কথা ভেবে আমার হাসিই পাচ্ছিল।’

ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তদন্তকারীদের কাছে নিজের বয়ান নথিবদ্ধ করেছেন রেস্তোঁরা ম্যানেজার। তিনি জানিয়েছেন, অভিযুক্ত মহিলার শাস্তি চাইছেন। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হওয়ায় অভিযুক্ত মহিলার খোঁজ পেতে সমস্যা হবে না বলে জানিয়েছেন তদন্তকারীরা। এদিকে এমন ঘটনায় সকলেই ম্যানেজারের পাশে দাঁড়িয়েছেন। এবং অভিযুক্ত ওই মহিলার শাস্তির দাবি করেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral woman caught on video throwing soup in face of restrurent manager after argument goes viral in internet

Next Story
এইরকম ভাবে গাছে চড়ে ছবি তুলেছেন?style of wedding photography
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com