বড় খবর

‘ব্রিফ ইমোশন’ চার্জ ১১ ডলার! হাসপাতালের বিল দেখে মাথায় হাত মহিলার

এই ঘটনায় হাসপাতালের ওপর ক্ষোভ উগড়ে দেন ওই মার্কিন মহিলা।

'ব্রিফ ইমোশন' চার্জ ১১ ডলার,ক্ষোভ উগড়ে দেন মার্কিন মহিলা।

অস্ত্রোপচারের সময়ে খানিক আতঙ্কিত হয়ে পড়েছিলেন এক মহিলা। আর সেই আতঙ্ক থেকে কেঁদে ফেলেছিলেন তিনি। আর তার সেই কান্নার জন্য অতিরিক্ত চার্জ করেছে হাসপাতাল। বিলের ছবি দিয়ে এমনটাই দাবি করলেন এক মার্কিন মহিলা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মিজ নামের ওই টুইটার ব্যবহারকারীর টুইট। আর তা ভাইরাল হতেই এই ঘটনার নিন্দায় নেটিজেনরা।

কী জানিয়েছেন ওই মহিলা? ওই মহিলা টুইটারে জানান, একটি তিল দূর করতে অপারেশন করা হয় তাঁর। এরপর সময় মতো বিল পান তিনি। বিল হাতে পেতেই চক্ষু চড়কগাছ ওই মহিলা। নিজের তিক্ত অভিজ্ঞতার কথা তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

বিলে বাকি সব ঠিক থাকলেও একটি বিষয় দেখে ঘাবড়ে যান মিজ। দেখা যায় ‘সাময়িক আবেগ’ বা ‘ব্রিফ ইমোশন’ উল্লেখ করে অতিরিক্ত ১১ ডলার যোগ করা হয়েছে বিলে। ভারতীয় মুদ্রায় যা ৮১৫ টাকা। এমন আজব কারণেও টাকা চার্জ করা হতে পারে, তা জানা ছিল না, বলছেন ওই মহিলা। এই ঘটনায় হাসপাতালের ওপর ক্ষোভ উগড়ে দেন ওই মার্কিন মহিলা।

তাঁর মূল তিল অপারেশনের জন্য ২২৩ ডলার নেওয়া হয়েছিল। এদিকে কান্নার জন্য অতিরিক্ত ১১ ডলার নেওয়া হয়। এই আজব এবং হাস্যকর কান্ড তিনি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: বিয়ে করলেন ‘রাইস কুকারকে’, সামলাতে না পেরে হল ডিভোর্সও!

টুইটারে ভাইরাল হয়েছে এই বিলের ছবি। এটি কোন হাসপাতাল, তা জানা যায়নি। তবে এটি মার্কিন যুক্তরাষ্ট্রে অকল্পনীয় মেডিক্যাল বিলের একটি নমুনা বলেই মত সিংহভাগ নেটিজেনদের। তবে কান্নার জন্য অতিরিক্ত বিল বোধ হয় এই প্রথম।

তবে এই টুইট ভাইরাল হতেই নিন্দায় মুখ খুলেছেন, নেটিজেনরা। অনেকেই বলেছেন এভাবে রোগীদের থেকে অন্যায় ভাবে টাকা আদায় করার জন্য উপযুক্ত শাস্তি পাওয়া উচিত ওই হাসপাতালের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral woman claims she was charged extra because of crying during surgery goes viral

Next Story
বিয়ে করলেন ‘রাইস কুকারকে’, সামলাতে না পেরে হল ডিভোর্সও!
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com