বড় খবর

ব্লাউজের বদলে মেহেন্দি, বডি পেইন্টের অনন্য নিদর্শন ভাইরাল নেটদুনিয়ায়!

এই ছবি নেটদুনিয়ায় ভাইরাল হতেই, তোলপাড় সৃষ্টি হয়েছে।

ব্লাউজের বদলে মেহেন্দি, বডি পেইন্টের অনন্য নিদর্শন ভাইরাল নেটদুনিয়ায়

নেটদুনিয়ায় সম্প্রতি ভাইরাল হয়েছে এক আজব ছবি, দূর থেকে দেখলে মনে হবে ব্লাউজ, একটু ভাল করে লক্ষ করলে দেখতে পাবেন, ব্লাউজ নয়, তার বদলে পরেছেন মেহেন্দি, এরকমই মেহেন্দি ব্লাউজ পরে তাক লাগালেন এক মহিলা।

বডি পেইন্ট অথবা বডি আর্ট ইতিমধ্যেই প্রচলিত, কলকাতাতেও এমন বডি পেইন্ট’র অনেকে নিদর্শন ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। এবার ব্লাইউজের বদলে মেহেন্দি পরে তাক লাগালেন এই মহিলা। তবে এই ছবি নেটদুনিয়ায় ভাইরাল হতেই, তোলপাড় সৃষ্টি হয়েছে।

একশ্রেণীর মানুষের মতে এটা ভারতীয় সংস্কৃতি বিরোধী, অন্যদিকে অনেকেই এমন অভিনব ট্রেন্ডি ফ্যাশনে মজেছেন। তবে নেটদুনিয়ায় বেশ ভাইরাল হয়েছে এই মেহেন্দি ব্লাউজ।

বিয়ের অনুষ্ঠানে মেহেন্দি এখন প্রচলিত রীতি হয়ে গিয়েছে, হাতে পায়ে মেহেন্দি করতে দেখা যায় কনেদের। তবে ব্লাউজের বদলে মেহেন্দি, এমন ঘটনা এর আগে বোধহয় কেউই দেখেননি।

হাল ফ্যাশনের যুগে, রোজই নিত্য নতুন ফ্যাশন আমাদের নজর কাড়ে, তার মধ্যেই সাম্প্রতিকতম সংযোজন এই মেহেন্দি ব্লাউজ।

ইনস্টাগ্রামে এই ভিডিও শেয়ার করা হয়েছে, যেখানে দেখা গেছে, এক মহিলা, সাদা চিকন শাড়ি, চুলে ফুলের মালা এবং মেহেন্দি ব্লাউজ পরে হেটে গিয়ে তার ফ্যান ফলোয়ারদের উদ্দেশ্যে ফ্লাইং কিস ছুঁড়ছেন। ইতিমধ্যেই এমন দারুণ ট্রেন্ডি ফ্যাশন চাক্ষুষ করেছেন অসংখ্য মানুষ, প্রায় ২৫০০ লাইক এবং অজস্র কমেন্ট পড়েছে এই ভিডিওতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral woman ditches blouse amd instead uses henna to draw it over her body trend goes viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com