বড় খবর

প্যারাসেলিংয়ের সময় গভীর সমুদ্রে পড়ে গেলেন দুই মহিলা, হাড়হিম করা ঘটনার ভিডিও ভাইরাল

প্রায় ৫০ ফুট ওপর থেকে গভীর সমুদ্রে পড়ে যায় তাঁরা।

প্যারাসেলিংয়ের সময় ৫০ ফুট উঁচু থেকে গভীর সমুদ্রে পড়ে গেলেন দুই মহিলা

প্যারাসেলিং করতে গিয়ে অল্পের জন্য প্রাণে বেঁচে গিয়েছিলেন এক প্রেমিকযুগল৷ ভারতের দিউ-এর সমুদ্রে এ দুর্ঘটনা ঘটে। এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। আবারও একই ঘটনার পুনরাবৃত্তি। এবার মুম্বাইয়ে আরবসাগরের তীরে প্যারাসেলিং করতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনার কবলে দুই মহিলা। প্রায় ৫০ ফুট ওপর থেকে গভীর সমুদ্রে পড়ে যায় তাঁরা। আর এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

দিউ-এর ঘটনায় ৩০ বছর বয়সী যুবক অজিত কাঠাড় স্ত্রী সরলা কাঠাড়কে নিয়ে দিউর সমুদ্রে প্যারাসেলিং করছিলেন৷ কিন্তু ওই রাইড শুরু হওয়ার অল্প কিছুক্ষণের মধ্যেই ভয়ঙ্কর ঘটনা ঘটে৷ স্পিড বোটের সঙ্গে আটকে থাকা দড়ি ছিঁড়ে যাওয়ায় ছিটকে প্রায় ৫০ ফুট ওপর থেকে সমুদ্রে পড়েন দম্পতি৷ ভাগ্যগুণে তারা জলে পড়েছিলেন এবং লাইফ জ্যাকেট পরা ছিল বলে প্রাণে বেঁচে যান সেই যাত্রা। এবার একই ভাবে প্যারাসেলিং করতে গিয়ে প্রায় ৫০ ফুট উঁচু থেকে সমুদ্রে পড়েন দুই মহিলা। এমন ঘটনার ভিডিও ভাইরাল হতেই তা দেখে আঁতকে উঠেছেন সকলেই।

শীতের আমেজে সর্বত্র চলে পিকনিকের আয়োজন। দুই মহিলা পরিবারের সঙ্গে আলিবাগে এসেছিলেন পিকনিক করতে। কিন্তু এমনটা যে ঘটবে তা হয়ত কারুর পক্ষেই জানা সম্ভব ছিল না। প্যারাসেলিং রাইডের সময়, প্যারাসুটের দড়ি ছিঁড়ে পড়ে যান দুই মহিলা। নীচে উত্তাল সমুদ্র। পড়ে গিয়েই গভীর সমুদ্রে ডুবে যান তাঁরা। এমন হাড়হিম করা ঘটনার সাক্ষী থাকল সোশ্যাল মিডিয়া। আর এমন ঘটনা দেখে আতঙ্কে চিৎকার জুড়ে দেন, অন্যান্য পর্যটকরা।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে, দুই মহিলা প্যারাসেলিং রাইডের জন্য প্রস্তুতি নিচ্ছেন। রাইড শুরু হওয়ার সময় সবকিছু ঠিকঠাক চলছিল। হটাত করেই প্যারাসুটের দড়ি ছিঁড়ে দুজনেই ওপর থেকে সমুদ্রে পড়ে যান। দর্শকদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এমন ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে পিলে চমকে উঠেছেন নেটিজেনরা। সঙ্গে সঙ্গেই উদ্ধারের জন্য বোট নিয়ে ছুটে যান উদ্ধারকারী দল।

এদিকে এই ভিডিও ভাইরাল হতেই এই এটিতে প্রায় ৪ লক্ষের বেশি ভিউ হয়েছে। সকলেই ভয়ঙ্কর দুর্ঘটনায় হতবাক হয়ে যান। অনেকেই তাদের কমেন্টে জানিয়েছেন, কীভাবে এই অ্যাডভেঞ্চার ওয়াটার স্পোর্টস সংস্থাগুলি পর্যটকদের পরিষেবা দেওয়ার আগে নিরাপত্তা পরীক্ষা করে না তা নিয়ে বিস্তর ক্ষোভ প্রকাশ করেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral woman fall into the sea after parasailing rope snaps goes viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com