scorecardresearch

বড় খবর

চারিদিকে জ্বলছে আগুন, চুল দিয়ে দড়িতে ঝুলছেন মহিলা, দেখুন রোমহর্ষক ভিডিও

পুরো শরীরের ভারসাম্য সমান ভাবে বজায় রাখতে হয়।

চারিদিকে জ্বলছে আগুন, চুল দিয়ে দড়িতে ঝুলছেন মহিলা

চারিদিকে জ্বলছে আগুন, চুল দিয়ে দড়িতে ঝুলছেন মহিলা, এমনই হাড় হিম করা ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়, যা দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা। হ্যাঁ! এমনই অদ্ভুত, শক্তপোক্ত চুল দিয়ে তাক লাগালেন, ব্রিটিশ ট্রাপিজ শিল্পী ক্লোয়ি ওয়ালশের। আর এমন ভিডিও দেখে হতবাক নেটিজেনরা।

শুধুমাত্র চুলের সঙ্গে ট্রাপিজের দড়ি বেঁধেই ঝুলতে পারেন তিনি। শুধু যে ঝুলতে পারেন, তাই নয়। সেই অবস্থায় চরকি পাক দেন। দেখান নাচের ভঙ্গিমাও। কখনও বিষয়টা আরও চ্যালেঞ্জিং করে তুলতে হাতে নিয়ে নেন আগুনের স্টিক। সেই নিয়েই খেলা দেখিয়ে দর্শকদের অবাক করে দেন ক্লোয়ি।

ইতিমধ্যেই দেশ বিদেশে ছড়িয়ে পড়েছে তার চুলের জাদু। এই খেলা দেখার জন্য কত মানুষ দূরদূরান্ত আসেন, উপভোগ করেন তাঁর এই আশ্চর্য স্টান্ট। নিজের এই খেলার ছবি ও ভিডিও ইন্সটাগ্রামে পোস্ট করেন তিনি নিজেই। ইন্সটাগ্রামে তার ফ্যান ফলোয়ারের সংখ্যাও নেহাত কম নয়। তাই তার এই ভিডিও মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়। ইতিমধ্যেই তার এই অদ্ভুত খেলা প্রায় লক্ষাধিক ভিউ হয়েছে। শুধু যে চুলের জোর তাই নয়। ক্লোয়ি জানিয়েছেন, পুরো শরীরেরই ভারসাম্য বজায় রাখতে হয়। তার ফলেই এই অসাধ্য সাধন করা সম্ভব। এর জন্য বছরের পর বছর ধীরে ধীরে প্র্যাকটিস করেছেন তিনি। সকলেই তার এই আজব প্রতিভার প্রশংসায় পঞ্চমুখ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral woman performs aerial stunts hanging by hair goes viral in internet