বড় খবর

মহিলা কনস্টেবলের তৎপরতায় প্রাণে বাঁচলেন যাত্রী! সাহসিকতাকে কুর্নিশ নেটিজেনদের

দেখুন সেই ভাইরাল ভিডিও।

ফাইল ছবি।

প্রায়শই চলন্ত ট্রেনে ওঠা-নামা করতে গিয়ে যাত্রীরা নিজেদের জীবনের ঝুঁকি নেয়। সম্প্রতি ঠিক এমনই একটি ঘটনা ঘটে মুম্বইয়ের একটি স্টেশনে। ভাইরাল হওয়া ভিডিওতে যেখানে দেখা যায় কীভাবে মহিলা চলন্ত ট্রেনে ওঠার চেষ্টা করার সময় পিছলে পড়েছিলেন এক মহিলা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় একের পর এক এমন দুর্ঘটনার ছবি প্রকাশ্যে এসেছে।

বার বার যাত্রীদের চলন্ত ট্রেনে ওঠা বা নামাতে ‘না’ করা হয়েছে ভারতীর রেলের তরফে। সে কথা কানে না তুলে রোজই চলন্ত ট্রেনে ওঠা নামা করছেন একশ্রেণির যাত্রী। অনেক ক্ষেত্রে দুর্ঘটনার মুহূর্তে আরপিএফ কনস্টেবল অথবা সহযাত্রীর তৎপরতায় প্রাণে বেঁচেছেন কোনও কোনও যাত্রী। এবারের ভাইরাল হওয়া ভিডিতে দেখা যাচ্ছে চলন্ত ট্রেনে ওঠার চেষ্টা করার সময় পিছলে পড়েছিলেন এক মহিলা। ট্রেন এবং লাইনের মাঝে পড়েই যাচ্ছিলেন তিনি। সেই সময় এক মহিলা আরপিএফ কনস্টেবলের তৎপরতায় প্রাণে বেঁচেছেন ওই মহিলা যাত্রী। আবারও ভারতীয় রেলের তরফে চলন্ত ট্রেনে যাত্রীদের না ওঠার পরামর্শ দেওয়া হয়েছে। সম্প্রতি এই ঘটনা ঘটে মুম্বইয়ের একটি স্টেশনে।

যে ভিডিও ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে, এক বয়স্ক মহিলা চলন্ত ট্রেনে উঠতে গিয়ে প্ল্যাটফর্ম ও ট্রেনের মাঝের গ্যাপে স্লিপ করে পড়ে যাচ্ছিলেন। সৌভাগ্যক্রমে প্ল্যাটফর্মে উপস্থিত একজন কনস্টেবল তাঁকে উদ্ধার করেছিলেন। যাত্রীকে বাঁচানো আরপিএফ কনস্টেবলের নাম স্বপ্না গোলকর। মহিলা ওই আরপিএফ কনস্টেবলকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা।

এই ভিডিও টুইট করা হয়েছে ভারতীয় রেলের তরফে। টুইট করে রেল মন্ত্রকের তরফে ক্যাপশনে লেখা হয়, ‘ডিউটিতে থাকা এক আরপিএফ কনস্টেবল স্বপ্না গোলকর ৫০ বছর বয়সী এক মহিলা যাত্রীর জীবন বাঁচিয়ে প্রশংসনীয় কাজ করেছেন। মুম্বইয়ের স্যান্ডহার্স্ট রোড স্টেশনে ঘটনাটি ঘটে। চলন্ত ট্রেনে চড়ার চেষ্টা করবেন না।’

এই ভিডিও ভাইরাল হতেই এক মহিলা কনস্টেবল কীভাবে নিজের জীবনকে বিপন্ন করে অপর এক মহিলাকে প্রাণে বাঁচালেন তা দেখে তাঁর সাহসিকতার প্রশংসা জানিয়েছে নেটিজেনরা। ভাইরাল হওয়া এই ভিডিও ইতিমধ্যেই কয়েক হাজার ভিউ হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral woman slips trying to board moving train in mumbai rpf cop turns saviour goes viral

Next Story
২ বছর আগে কেঁদেছিলেন, এবার ‘মারো মুঝে মারো’ খ্যাত যুবকের উল্লাসের ভিডিও ভাইরাল!Maro Mujhe Maro Guy
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com