বড় খবর

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে বিপত্তি, কোনওমতে প্রাণে বাঁচলেন মহিলা যাত্রী

মহিলার প্রাণ বাঁচানোর জন্য সহযাত্রীদের ধন্যবাদও দিয়েছেন সকলেই।

চলন্ত ট্রেনে উঠতে গিয়েই ঘটল বিপত্তি

বরাত জেরে বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন এক মহিলা যাত্রী। চলন্ত ট্রেনে উঠতে গিয়েই ঘটল চরম বিপত্তি। পা হড়কে সটান ট্রেনের নীচে পড়ে যাচ্ছিলেন ওই মহিলা। প্লাটফর্মে থাকা অন্যান্য যাত্রীদের তৎপরতায় কোনওক্রমে প্রাণে বাঁচলেন মহিলা যাত্রী। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের ভাসাই রোড রেলওয়ে জংশনে। প্লাটফর্মের সিসিটিভি ফুটেজ থেকে এই ঘটনার ভিডিও সামনে আসতেই তা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটমাধ্যমে এই ভিডিও ভাইরাল হতেই ঘটনার আকস্মিকতায় শিউরে উঠেছেন নেটিজেনরা। একই সঙ্গে মহিলার প্রাণ বাঁচানোর জন্য সহযাত্রীদের ধন্যবাদও দিয়েছেন সকলেই। এদিকে এই ভিডিও ভাইরাল হতেই তাতে অজস্র ভিউ হয়েছে।  

ভিডিওতে দেখা যাচ্ছে, ট্রেনটি প্লাটফর্ম ছেড়েছে, ব্যাগ হাতে তিনজন যাত্রী এগিয়ে এলেন, তাদের মধ্যে রয়েছেন সেই মহিলা। হঠাৎ করেই চলন্ত ট্রেনে উঠতে গিয়েই ঘটল চরম বিপত্তি। পা হড়কে সোজা ট্রেন এবং প্লাটফর্মের মাঝে আটকে গেলেন ওই মহিলা। তাঁকে ওই অবস্থায় দেখে আশেপাশের যাত্রীরা দৌড়ে এসে কোনওমতে তাঁকে টেনে উপরে আনেন। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে প্লাটফর্মের দায়িত্বে থাকা বেশ কয়েকজন পুলিশকর্মীও সাহায্যের জন্য এগিয়ে আসেন। অবশেষে বরাত জেরে প্রাণে বাঁচেন ওই মহিলা।

এই ঘটনার ভিডিও ভাইরাল হতেই তাতে ইতিমধ্যেই ৪৫ হাজারের বেশি ভিউ হয়েছে। প্রায় সকলেই মহিলাকে বাঁচানোর জন্য সহযাত্রীদের ধন্যবাদ জানিয়েছেন। অনেকে তাদের কমেন্টে প্রাণের ঝুঁকি নিয়ে চলন্ত ট্রেনে না ওঠার আর্জি জানিয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral woman slips while trying to board moving train in mumbai

Next Story
Kellogg’s ‘উপমা’ প্রসঙ্গে হালকা চালে কড়া বার্তা আনন্দ মাহিন্দ্রার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com